আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

ময়মনসিংহ গফরগাঁওয়ে বেতন বৈষম্য নিরসনের দাবীতে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতী

মোঃ মোস্তফা কামাল ময়মনসিংহ জেলা প্রতিনিধি :
ময়মনসিংহের গফরগাঁও উপজেলয়, বাংলাদেশ হেলথ এ্যাসিস্ট্যান্ট এসোসিয়েশন গফরগাঁও উপজেলা শাখার উদ্যোগে ২৬ শেষ নভেম্বর সকাল হতে  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের সামনে কর্মবিরতী ঘোষণা করে অবস্থান নেন তারা। জানা যায় ২৬ শে নভেম্বর থেকে কর্মবিরতী পালন করে আসছেন, উপস্থিত স্বাস্থ্য সহকারীদের বক্তব্যে জানা যায় যতক্ষণ পর্যন্ত তাদের দাবি-দাওয়া আদায় না হবে ততক্ষণ পর্যন্ত কর্মসূচি অব্যাহত থাকবে।
আজ ২৮ শে নভেম্বর শনিবার
এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ হেলথ এ্যাসিস্ট্যান্ট এসোসিয়েশন গফরগাঁও উপজেলা শাখার দাবি বাস্তবায়ন কমিটির ১/ আমিনুল ইসলাম (গোলাপ),আহবায়ক
২/আজহারুল ইসলাম সদস্য সচিব
৩/শহীদুজ্জামান যুগ্ন আহবায়ক
৪/মিজানুর রহমান শাকিল ৫/মাজাহারুল ইসলাম আপেল ৬/জাফর ইমাম ৭/আবুল হোসেন ৮/আবুল বাশার ৯/মোঃসোহাগ মিয়া ,সহ গফরগাঁও উপজেলার সকল স্বাস্থ্য সহকারী উপস্থিত ছিলেন।
ভ্যাকসিন হিরো সম্মান স্বাস্থ্য সহকারীর  অবদান ১৯৯৮ মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা ২০১৮ ইং সালে স্বাস্থ্যমন্ত্রীর ঘোষণা ২০ ফেব্রুয়ারি ২০২০ ইং তারিখে মাননীয় স্বাস্থ্য মন্ত্রীর লিখিত প্রতিশ্রুতি স্বাস্থ্য পরিদর্শক ১১ সহকারী স্বাস্থ্য পরিদর্শক ১২ এবং স্বাস্থ্য সহকারী ১৩ -৩  তম গ্রেড প্রদান করে নিয়োগবিধি সংশোধন সহ বেতন বৈষম্য নিরসন দাবিতে তারা কর্মবিরতী ঘোষণা করেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ