আজ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ ইং

ভূরুঙ্গামারীতে শিশু ধর্ষন মামলার আসামি গ্রেফতার

 

আরিফুল ইসলাম জয়
কুড়িগ্রাম (ভূরুঙ্গামারী) প্রতিনিধি :

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে শিশু ধর্ষণের মামলার আসামীকে গ্রেফতার করেছে ভূরুঙ্গামারী থানা পুলিশ। ধর্ষক হাবিবুর রহমান (৩৫) সোনাহাট ইউনিয়নের চর বলদিয়া গ্রামের (৫নং ওয়ার্ড) মৃত সায়েদ আলীর পুত্র। শনিবার দুপুর ১২.১৫ মিনিটে প্রতিবেশির বাড়ি থেকে ধর্ষক হাবিবুর রহমানকে আটক করা হয়।

মামলার এজাহারে জানা যায়, গত ২৫.১১.২০ইং তারিখে দুপুর আনুমানিক ১.৩০ ঘটিকায় পাশ্ববর্তী বাড়ির খোকন মিয়ার ৪ বছরের শিশু কণ্যা বাড়ির পাশে ফাকা জমিতে খেলছিল। এসময় ধর্ষক হাবিবুর রহমান মেয়েটিকে নারিকেল খাওয়ানোর কথা বলে তার বাড়িতে ডেকে নিয়ে শয়ন কক্ষে ধর্ষণ করে। মেয়েটির দাদী ফরিদা বেগম (৩৬) মেয়েটিকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। এরপর ঐ দিনই মেয়েটিকে চিকিৎসার জন্য ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। দ্বায়িত্বরত চিকিৎসক ধর্ষিতার উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে রেফার্ড করেন। ঘটনার পরের দিন সন্ধায় ভিকটিমের পিতা ভূরুঙ্গামারী থানায় হাজির হয়ে ধর্ষক হাবিবুর রহমানের নামে নারী ও শিশু নির্যাতন দমন আইন- ২০০০এর ৯(১) (সংশোধনী-২০০৩) ধারায় ধর্ষণ মামলা দায়ের করেন।

এ ব্যাপারে চর বলদিয়া ইউনিয়নের সংশ্লিষ্ট ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুস সালাম জানান, অভিযুক্ত হাবিবুর রহমান দুষ্ট প্রকৃতির লোক। সে একাধিক বিয়ে করেছে। ইতিপূর্বেও তার বিরুদ্ধে নারী কেলেঙ্কারীর অভিযোগ স্থানীয় ভাবে সুরাহা করা হয়েছে।

ভূরুঙ্গামারী থানার ওসি আতিয়ার রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আসামীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ