আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

সাভারে পোশাক শ্রমিক  ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার

 

নিজস্ব প্রতিবেদক :

সাভারে বিয়ের প্রলোভন দেখিয়ে নারী পোশাক শ্রমিককে ধর্ষণের অভিযোগে নাহিদ মিয়া (৩০) নামের এক শ্রমিককে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

শনিবার (২৮ নভেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম।

এর আগে (২৮ নভেম্বর) সকালে সাভারের উলাইলের কর্ণপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে মামলা দায়ের করেছে ভুক্তভোগী।

গ্রেফতার নাহিদ মিয়া কুড়িগ্রাম জেলার রাজারহাট থানার রুটি গ্রামের ইয়াসিন আলীর ছেলে। সে কাতলাপুর এলাকায় ভাড়া থেকে উলাইল এলাকার ডেনিটেক্স গার্মেন্টস এ চাকুরী করতেন।

মামলার এজাহারের তথ্যমতে, ওই পোশাক কারখানায় ভুক্তভোগী ও অভিযুক্ত দুই জনই চাকরি করতেন। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে নিজ বাসায় ডেকে নিয়ে গত ১৪ নভেম্বর ভুক্তভোগীকে জোরপূর্বক ধর্ষণ করে নাহিদ। পরবর্তীতে বিয়ের জন্য চাপ দিলে তাকে নানা রকম ভয়ভীতি দেখিয়ে তাড়িয়ে দেঢ। ঘটনা জানাজানি হলে তাকে হত্যার হুমকি প্রদান করে অভিযুক্ত নাহিদ। এ ঘটনায় শনিবার মামলা দায়ের করলে সকালে আসামিকে গ্রেফতার করে পুলিশ।

সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, ভুক্তভোগীকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। একই সাথে গ্রেফতারকে আদালতে পাঠানো হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ