আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

আশুলিয়া থানা নবগঠিত আহবায়ক কমিটির মতবিনিময় ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক :

ঢাকা জেলার আশুলিয়া থানার নবগঠিত আহবায়ক কমিটির মতবিনিময় সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৭ নভেম্বর) বিকেলে আশুলিয়ার ইয়ারপুর এলাকায় সদ্য গঠিত আশুলিয়া থানা আওয়ামী লীগের কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এনামুর রহমান বলেন, সরকারের পক্ষ থেকে নতুন করে যাদের বাড়িতে স্বাস্থ্য সম্মত টয়লেট নেই তাদেরকেও সম্পূর্ণ বিনা খরচে স্বাস্থ্য সম্মত টয়লেট করে দেওয়া হবে।

প্রতিমন্ত্রী বলেন, মুজিব শতবার্ষিকী উপলক্ষে যাদের জমি আছে ঘর নাই ও যাদের ভুমি নাই তাদের নতুন করে তালিকা করা হয়েছে। ভুমিহীন ও গৃহহীনদের জন্য আরও ৮ লাখ ৮২ হাজার ৩৩টি পরিবারের তালিকা করা হয়েছে। তালিকা অনুযায়ী সকলকে গৃহ ও ভুমি প্রদান করা হবে।

এসময় সাভার পৌর মেয়র আব্দুল গণির পিতা-মাতার কবর জিয়ারতে অংশ নেন দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এনামুর রহমান।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন-সাভার পৌর সভার মেয়র আব্দুল গণি, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহাদাত হোসেন খাঁন, আশুলিয়া থানা আওয়ামী লীগের আহবায়ক ফারুক হাসান তুহিন, যুগ্ম আহবায়ক ধামসোনা ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম, সুমন ভূইয়া,সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব এবং আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ