আজ ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই এপ্রিল, ২০২৪ ইং

কালিয়াকৈর উপজেলার আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে মুরাদ কবির সভাপতি ও রাসেল সম্পাদক নির্বাচিত

রনজিত কুমার পাল (বাবু) নিজস্ব প্রতিবেদক :

বৃহস্পতিবার (২৬শে নভেম্বর – ২০২০ খ্রীস্টাব্দ) গাজীপুর কালিয়াকৈর উপজেলার আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন- ২০২০ইং জাতির পিতা বঙ্গবন্ধু কলেজ মাঠে অনুষ্ঠিত হয় ৷

উদ্বোধক মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী , গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট আ.ক.ম মোজাম্মেল হক এমপি ।
এ’সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কর্নেল (অবঃ) ফারুক খান এমপি ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি , বাংলাদেশ আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি । প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ এমপি ।
আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লা খান , সাধারণ সম্পাদক ও গাজীপুর সিটিকরপোরেশন এর মেয়র অ্যাডভোকেট মোঃজাহাঙ্গীর আলম ।
উক্ত সম্মেলন এর সভাপতিত্ব করেন কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের আহবায়ক মোঃ মুরাদ কবির,সঞ্চালনায় ছিলেন যুগ্ন আহবায়ক শিকদার মোশারফ হোসেন।
এ’সময় আরো উপস্হিত গাজীপুর জেলা কালিয়াকৈর উপজেলা , ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ,কাউন্সিলর ও ডেলিগেটবৃন্দ।

কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের ত্রি- বার্ষিক সম্মেলন -২০২০ এ কালিয়াকৈর উপজেলার আওয়ামী’লীগের আহবায়ক মোঃ মুরাদ কবিরকে সভাপতি ও কালিয়াকৈর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক ছাত্রনেতা মোঃ রেজাউল করিম রাসেলকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ঘোষণা করা হয় ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ