আজ ৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে নভেম্বর, ২০২০ ইং

সাভার থেকে নিখোঁজ কুমিল্লায় উদ্ধার; আটক ১

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকার সাভার থেকে নিখোঁজের ১০ ঘন্টা পর টাঙ্গাইল ক্যাডেট স্কুলের ৪র্থ শ্রেনীর শিক্ষার্থী শান্তা ইসলাম সেবাকে (১১) কুমিল্লা থেকে উদ্ধার করছে পুলিশ। এঘটনায় ১ জনকে আটক করা হয়েছে।

শনিবার (২৩ নভেম্বর) রাত ৮টার দিকে কুমিল্লার টাউনহল এলাকা থেকে শিশুকে উদ্ধার করে কুমিল্লা সদর থানা পুলিশ।
শনিবার (২৩ নভেম্বর) সকাল ১০ টার দিকে সাভার পৌর এলাকার ব্যাংক কলোনি এলাকার সাবেক ৫ নং ওয়ার্ড কাউন্সিলর এর বাড়ির পাশ থেকে নিখোঁজ হয়। পরে সাভার মডেল থানায় একটি নিখোঁজের ডায়েরী করে সাইফুল ইসলাম বাদী হয়ে।

নিখোঁজ ওই শিক্ষার্থী শরিয়তপুর জেলার নড়িয়া থানার সালধু গ্রামের সাইফুল ইসলামের মেয়ে। সে পরিবারের সাথে সাভার ব্যাংক কলোনী এলাকার ওলিউল্লাহর মালিকানাধীন এ/৬৭/ নম্বর বাড়িতে ভাড়া থাকতো।
প্রাথমিকভাবে আটকের নাম ঠিকানা জানাতে পারে নি পুলিশ।

নিখোঁজের স্বজন জানায়, সকালে সাভার ব্যাংক কলোনী এলাকার সাবেক ৫ নং ওয়ার্ড কাউন্সিলর এর বাড়ির পাশে খেলা করছিলো শান্তা। ১০ টার পর সেখানে তাকে আর দেখা যায় নি। ওই এলাকাসহ বিভিন্ন এলাকায় অনেক খোঁজাখুঁজি করা হলেও তার কোন হদিস মেলেনি। পরে সাভার মডেল থানায় একটি নিখোঁজ ডায়েরী করলে রাতে পুলিশের মাধ্যমে জানতে পারে কুমিল্লা থেকে তাকে উদ্ধার করে পুলিশ।

কুমিল্লা সদর কোতওয়ালী থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নুরুল ইসলাম বলেন, এ ঘটনায় ১জনকে আটক করা হয়েছে। সেই সাথে নিখোঁজ ওই শিশুকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে এবং পরিবারকে থানায় আসতে বলা হয়েছে।
কুমিল্লা সদর কোতোয়ালি থানায় অপহরণের মামলা দায়ের এর প্রস্তুতি চলছে বলে ও যানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও সংবাদ