আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

সাপ্তাহিক চেকপোস্ট পত্রিকার সামাজিক সংগঠন “সময়ের বন্ধু” “হবিগঞ্জ জেলা কমিটি গঠন

 

নিজস্ব প্রতিবেদকঃ

সময়ের সাথে আমরা আছি আপনার পাশে।ঘৃনা নয় বন্ধুত্বই হোক আগামী দিনের বন্ধন
‘শিক্ষা, এই শ্লোগানকে ধারণ করে ‘ সময়ের বন্ধু ‘ ২০২০ সালের কার্যনির্বাহী পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন চেকপোস্ট পত্রিকার সম্পাদক শেখ শাহাউর রহমান বেলাল । অলিপুর বাজারে কমিটির সভায় সময়ের বন্ধু প্রতিষ্ঠাতা এইচ অার রুবেল কে সভাপতি ও মোঃ জাহাঙ্গীর অালম রাজ কে সাধারণ সম্পাদক হিসেবে ৩১ জন সদস্যের কমিটি ঘোষণা করা হয়।

কমিটির পদায়নে অন্যান্যরা হলেন,সিঃসহ-সভাপতি সৈয়দ ওয়াহিদুল ইসলাম, সহ-সভাপতি : মীর সাইফুল ইসলাম,সহ- সভপতি : কাজী অারিফ বিল্লাহ,সহ-সভাপতি : মুহিবুর রহমান অাজমান,সিঃ যুগ্ম সাধারণ সম্পাদক : আজিজুল ইসলাম আবির ,যুগ্ন সাধারন সম্পাদক : রাজিব আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক : এস আই জিতু মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক : তামিম আহম্মেদ,অর্থ সম্পাদক : শাকিল আহম্মেদ, প্রচার ও গণযোগাযোগ সম্পাদক : আব্দাল আহম্মেদ, দপ্তর সম্পাদক : মোঃ টিটু মিয়া, শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক : এস আই বাপ্পি, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক : সুমন সরকার, সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক : মধু সরকার,মানব সম্পদ উন্নয়ন সম্পাদক : রাহান শাহ, কর্মসংস্থান ও সমাজ কল্যাণ সম্পাদক : শরিফ মিয়া, আইন সম্পাদক : অজিত সরকার, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক : প্রদীপ সরকার, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক : উওম সরকার, নির্বাহী সদস্য : সোহেল মিয়া,নাজিম উদ্দিন, ইমরান মিয়া,পুলক আহম্মেদ, রিপন আহম্মেদ,শাহিন আহম্মেদ,মুহিবুর রহমান নাছির,কাউসার মিয়া,শামীম অাহম্মেদ।

সুশিক্ষিত একঝাঁক মানবতাবাদী তরুণের সমন্বয়ে সময়ের বন্ধু যাত্রা শুরু হয়। হত দরিদ্র শিক্ষার্থীদের শিক্ষার প্রতি আগ্রহী করা,শিক্ষার হার বৃদ্ধি, শিক্ষা ক্ষেত্রে সহায়তা,আর্থিক অভাবে ঝড়েপড়া শিশুদের নিয়ে ‘সময়ের বন্ধু কর্তৃক অগ্রযাত্রা শুরু হয়। এমনকি বিভিন্ন ক্ষেত্রেও দরিদ্র পরিবারে মানবিক সহায়তা প্রদান করার জন্য সদা-প্রস্তুত ও সকলের বিপদে অাপদে পাশে থাকার সময়ের বন্ধু । উল্লেখ্য, আগামী এক বছরের জন্য কার্যনির্বাহী কমিটি দায়িত্ব পালন করবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ