আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

জনপ্রিয়তার শীর্ষে তাড়াশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী হান্নান

তাড়াশ উপজেলা প্রতিনিধি সিরাজগঞ্জ :

সিরাজগঞ্জের তাড়াশে মাধাই নগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী হিসাবে আব্দুল হান্নান সরকার জনপ্রিয়তার শীর্ষে ও সবাই ভালোবাসেন বলে জানান ইউনিয়ন আওয়ামী লীগের নেতা ও কর্মী বৃন্দ

সদা হাস্যউজ্জল এই আব্দুল হান্নান সরকার ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক যুগ্ন-সাধারণ সম্পাদক হিসেবে দীর্ঘদিন যাবত আওয়ামী লীগের রাজনীতি করেছেন।
তিনি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী ঘোষনা দিয়ে মাঠ চষে বেড়াচ্ছেন চায়ের দোকান, পাড়া মহল্লা, মাঠঘাট, হাটবাজার সর্বত্র।

ইউনিয়ন আওয়ামী লীগের প্রার্থী আব্দুল হান্নান সরকার ইতিমধ্যেই তার কর্ম দক্ষতায় আচার আচরণে তৃনমূল নেতা কর্মী ও সাধারণ জনগণের পাশাপাশি দলের নেতৃ ও কর্মী সবাই খুশি এবং ইউপি উপনির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়ে নৌকার মাঝি হয়েছেন বলে জানা গেছে।

মাধাইনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী আব্দুল হান্নান সরকার বলেন, ‘আমি যে দিন থেকে রাজনীতি কি বুঝতে শিখেছি সে দিন থেকে বাংলাদেশ আওয়ামীলীগের সাথে রাজনীতি করি। তাছাড়া আমার পরিবারের সকলেই আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। ইউনিয়নের সকল মানুষ আমাকে চিনেন, আমাকে ভালোবাসেন এবং নির্বাচনের ব্যাপারে আমার সাথে আছেন। সকলকে নিয়েই আমিও মাঠে আছি। ইনশাআল্লাহ জনগনের শতভাগ সমর্থন নিয়েই জনগনের পাশে থাকবো। আমি পেশী শক্তি নয় জনগনকে সাথে নিয়ে মাধাইনগর আওয়ামী লীগকে শক্তিশালী করে তুলবো ইনসাআল্লাহ ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ