আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

ধামরাইয়ে মাস্ক ব্যবহার না করায় ১৮ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত

রনজিত কুমার পাল (বাবু) নিজস্ব প্রতিবেদক :

ঢাকার ধামরাইয়ে উপজেলার বিভিন্ন এলাকায় মাস্ক ব্যবহার না করায় ও সরকারের স্বাস্থ্য বিধি অমান্য করার দায়ে ১৮ জনকে অর্থদন্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমণ প্রতিরোধে ধামরাইয়ে নো মাস্ক, নো সার্ভিস, মাস্ক পরুন সেবা নিন মূল প্রতিপাদ্য করে এ’অভিযান পরিচালনা করা হয়েছে। পাশাপাশি করোনার সচেতনতায় প্রচারনা মূলক কার্যক্রম পরিচালনা করা হয়।

মঙ্গলবার (২৪শে নভেম্বর) বিকেলে ধামরাই উপজেলার ইসলামপুর স্ট্যান্ডে ও কালামপুর স্ট্যান্ড এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার( ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সামিউল হক।
এ’সময় তিনি পথচারীদের সরকারের স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য ও মাস্ক ব্যবহার করার জন্য সতর্ক করে মাস্ক বিতরন করেন।এ’অভিযান পরিচালনায় সহযোগিতা করেন ধামরাই থানা পুলিশ।

এ’বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সামিউল হক জানান- মাস্ক ব্যবহার না করায় ও সরকারের স্বাস্থ্য বিধি অমান্য করায় দায়ে ১৮ জনকে নয় হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে। করোনা ভাইরাস কোভিড-১৯ প্রাদুর্ভাব নিয়ন্ত্রণের লক্ষ্যে ধামরাইবাসীর কল্যানে করোনাভাইরাস কোভিড-১৯ এর সম্ভাব্য দ্বিতীয় ধাক্কা প্রতিরোধে ও কোভিড-১৯ সংক্রমণ এড়াতে এ’অভিযান পরিচালনা করা হয়েছে।আগামীতে এ’অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ