আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনপ্রিয়তায় এগিয়ে সেচ্ছাসেবকলীগ নেতা আবুল খায়ের

 

সুনামগঞ্জ প্রতিনিধিঃ

১নং শ্রীপুর উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অন্য প্রার্থীদের চেয়ে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন মুক্তিযুদ্ধকালীন ট্যাকেরঘাট ৪ নং সাব- সেক্টরের মুক্তিযুদ্ধাদের চিকিৎসক এবং সংগঠক, সংগ্রাম কমিটির সাধারণ সম্পাদক ও স্বাধীনতা পূর্ব পঞ্চায়েত চেয়ারম্যান ডাঃ গোলাম নূর সাহেবের সুযোগ্য সন্তান সুনামগঞ্জ জেলা সেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি এবং তাহিরপুর কয়লা আমদানীকারক সমিতির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আবুল খায়ের।

১নং শ্রীপুর উত্তর ইউনিয়নের বাসিন্দারা বলছেন- ক্লিন ইমেজের জন্য স্থানীয় মানুষের কাছে তুমুল জনপ্রিয় তিনি।

সুনামগঞ্জ জেলা সেচ্ছাসেবকলীগ নেতা আবুল খায়ের দীর্ঘদিন রাজনীতি করলেও কারও সঙ্গে স্বার্থের দ্বন্দ্বে না জড়ানোয় সকলের পছন্দের প্রার্থী তিনি। বরং সবাইকে নিয়ে ইউনিয়নের উন্নয়নে দীর্ঘদিন ধরে নিঃস্বার্থভাবে কাজ করছেন তিনি।

স্থানীয় ইউনিয়ন বাসিন্দারা জানান, দলমত নির্বিশেষে সব ধরনের মানুষের সাথে সুসম্পর্ক আবুল খায়েরের। এলাকার মানুষের বিপদে পাশে থাকায় সবাই তাকে পছন্দ করেন। এলাকার মানুষই তাকে নির্বাচনে অংশ নিতে অনুরোধ করছেন।

১নং শ্রীপুর উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে চেয়ারম্যান প্রার্থী আবুল খায়ের বলেন, আমি দীর্ঘদিন রাজনীতির সাথে জড়িত থাকায় মানুষের সমস্যাগুলো প্রত্যক্ষ করেছি। সেগুলো সমাধানে জনপ্রতিনিধি হিসেবে কীভাবে কাজ করতে হবে সে বিষয়েও ধারনা পেয়েছি। নির্বাচিত হলে আমি ১নং শ্রীপুর উত্তর ইউনিয়নবাসীকে মডেল ইউনিয়ন উপহার দিতে চাই।

তিনি আরও বলেন, ইউনিয়নে অনেক সেবা আছে, যেগুলো স্থানীয় মানুষ জানেন না। ঠিক ঠাক সেগুলো তাদের কাছে পৌঁছে দিলে তারা স্বাবলম্বী হতে পারবেন। আমি সেই সেবাগুলো তাদের বাড়িতে পৌঁছে দিতে চাই।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ