আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগে ১যুবক গ্রেফতার

সিরাজগঞ্জ,প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় গৃহবধূকে ধর্ষণ মামলায় মুকুল হোসেন(৩২) নামের এক যুবককে গ্রেফতার করেছে মডেল থানা পুলিশ।গ্রেফতারকৃত মুকুল উপজেলার মোহনপুর ইউনিয়নের লাহিড়ীপাড়া গ্রামের সাবেক ইউপি সদস্য রইচ উদ্দিনের ছেলে।

রইচ উদ্দিন তৎকালীন জমিদার অমুল্যলাহেড়ীর কেয়ারটেকার হিসাবে জমিদার বাড়িতে বসবাস করতেন।তার বসবাসরত বাড়িটি জামিদারের দান করা সম্পত্তি।ওই বাড়িতেই বেড়ে উঠে মুকুল হোসেন।মুকুলের ঘরে একটি ছেলে সন্তানও রয়েছে।পরের নারীর প্রতি লোভ ছিলো তার বেশি।

প্রতিবেশি রুবেল হোসেন তাদের বসবাসরত জমিদার বাড়িতে কিছু জায়গা ক্রয় করে স্ত্রী খাদিজাকে নিয়ে সুখে শান্তিতে বসবাস করতো দীর্ঘদিন হলো।একই জায়গায় বসবাস করার প্রয়াসে পরের স্ত্রী খাদিজার উপর কুদৃষ্টি পরে মুকুলের।

জানা যায় বিভিন্ন সময় খাদিজাকে কুপ্রস্তাব দিয়ে আসছিলো মুকুল।গত ১০ নভেম্বর রাতে প্রকৃতির ডাকে ঘরের বাহির হতে না হতেই পূর্বে থেকে ওত পেতে থাকা মুকুল খাদিজার মুখ চেপে ধরে নির্জ্জন জায়গায় নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে।

এ ঘটনায় প্রতিবেশিদের দারস্থ হয়ে কোন উপায় খুজে না পেয়ে ২০ নভেম্বর খাদিজা বাদি হয়ে উল্লাপাড়া মডেল থানায় একটি ধর্ষণ মামলা করেন।এ ঘটনা নিশ্চিত করে উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক ইব্রাহিম জানান ২০ নভেম্বর ধর্ষিতা নারী খাদিজা বাদী হয়ে একটি ধর্ষণ মামলা করে।

গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার লাহেড়ী মোহনপুর হাইস্কুলের পাশে শুক্রবার ভোর রাতে অভিযান পরিচালনা করে মুলআসামী মুকুল হোসেনকে গ্রেফতার করা হয়।পরে সকল আইনি প্রক্রিয়া শেষ করে ২১ নভেম্বর শনিবার তাকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ