আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

টঙ্গীবাড়িতে মা মেয়েসহ প্রবাসীর পরিবারের ৪ জনকে পিটিয়ে জখম

মুন্সীগঞ্জ প্রতিনিধি:

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে একই পরিবারের ৪ জনকে পিটিয়ে জখম করা হয়েছে। এই ঘটনায় গুরুতর আহত সুমা বেগমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। জানাগেছে, উপজেলার ভোরন্ডা গ্রামের মোক্তার শিকদার গংদের সাথে প্রতিবেশী ইরাক প্রবাসী ফরিদ শিকদার গংদের জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলে আসছে। এ নিয়ে ফরিদ শিকদারের স্ত্রী সুমা বেগম বাদী হয়ে পিটিশন মামলা নং ২৮৮/১৯ মুন্সীগঞ্জ আদালতে দায়ের করে।
এতে ক্ষিপ্ত হয়ে রবিবার সকাল ১১টার দিকে মোক্তার শিকদার তার ভাই রিক্তার শিকদার, রাহাত শিকদার,মজনু শিকদার, শাহজাহান শিকদার, আশিক মোল্লাসহ ৩/৪ জন লোহার শাবল, কাঠের দাসা লাঠি নিয়া ফরিদ শিকদার এর বাড়িতে গিয়ে হমলা চালায়। এ সময় হামলাকরীরা ফরিদ শিকদারের স্ত্রী সুমা বেগম, মেয়ে সিনথিয়া, মা ফাতেমা বেগম ভাই রনি শিকদারকে পিটিয়ে গুরুতর জখম করে।
পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে টঙ্গীবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য সুমা বেগমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। অপর আহত সিনথিয়া টঙ্গীবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি রয়েছে। আহত ফাতেমা বেগম এবং রনি শিকদারকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
এ ঘটনায় ফরিদ শিকদার এর ভাই রতন শিকদার বাদী হয়ে টঙ্গীবাড়ি থানায় অভিযোগ দায়ের করেছে। এ ব্যাপারে রতন শিকদার জানান, মোক্তার মেম্বার এর বাবা আমাদের কাছে একটি জমি বিক্রি করে মারা গেছে। এখোন মোক্তার মেম্বার ওই জমির তার বাবার ফুফুর ওয়ারিশ দাবী করে। এনিয়ে এলাকায় বিচার শালিশী হলেও মোক্তার মেম্বার বিচার না মেনে আমাদের জমি দখল করতে পায়তারা করছে। আমরা আদালতে মামলা করলে সে আমাদের বাড়িতে ঢুকে আমাদের উপর হামলা চালায়। এ ব্যপারে মোক্তার শিকদার এর সাথে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। এ ব্যাপারে টঙ্গীবাড়ি থানা ওসি হারুন অর রশিদ জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ