আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

বর্ণিল আয়োজনেই শুরু হল বায়তুশ শরফ স্কুল এক্স স্টুডেন্ট ফোরাম কর্তৃক ফুটবল টুর্নামেন্ট-২০

 

সাজন বড়ুয়া সাজু :

বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে শুরু হল বায়তুশ শরফ জব্বারিয়া একাডেমী এক্স স্টুডেন্ট ফোরাম কর্তৃক আয়োজিত ফুটবল টুর্নামেন্ট ২০২০।

আজ বিকাল ৩টায় প্রাক্তন স্টুডেন্টদের ব্যাচ ভিত্তিক ফুটবল টুর্নামেন্টে ১১-২০ ব্যাচের স্টুডেন্টবৃন্দ অংশগ্রহণ করে। এতে ১৬ দলের সমন্বয়ে গঠিত এই ফুটবল টুর্নামেন্ট এর শুভ উদ্ভোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্ট উদ্ভোধন করেন অত্র স্কুলের সহকারী প্রধান শিক্ষক মোঃ তৈয়ব।
এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র শিক্ষক গিয়াস উদ্দীন,সিনিয়র শিক্ষক আবুল কাশেম,সিনিয়র শিক্ষক রেজাউল করিম,পাস্তা ক্লাব রেস্টুরেন্ট এর ডিরেক্টর হাবিব রহমান অনিক তারেক,সহকারী শিক্ষক আমিনুর রশিদ,অত্র স্কুল এক্স স্টুডেন্টস ফোরামের আহবায়ক জিয়াউল হক জিয়া সহ অন্যন্যা শিক্ষার্থীরা।
অনুষ্ঠানে টুর্নামেন্ট আয়োজকদের ধন্যবাদ জানিয়ে বক্তব্য রাখেন সহকারী প্রধান শিক্ষক মোঃ তৈয়ব,সিনিয়র শিক্ষক মোঃ কাশেম,এক্স স্টুডেন্ট জিয়াউল হক জিয়া,আবদুল্লাহ আল সেজান।

অনুষ্ঠানের শুরুতে ১৪ ব্যাচের শিক্ষার্থী রহিম উল্লাহ এর কোরআন পাঠ করেন পরে জাতীয় সংগীতের মাধ্যমে টুর্নামেন্টের শুভ সূচনা হয়।শুরুতে উদ্ভোধনী ম্যাচে নাইন আউট অব-১৩ ব্যাচ ১-০ গোলে থান্ডার অব-২০ কে হারিয়ে টুর্নামেন্টের শুভ সূচনা করে ও ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় ১৩ ব্যাচের মোঃ রিয়াদ এবং ২য় ম্যাচে রয়েলস অব -১৬ ৩-১ গোলে রও-১১ কে হারিয়ে জয় দিয়ে যাত্রা শুরু করে ও ম্যাচ অব ম্যা নির্বাচিত হয় মোঃ ইব্রাহীম।

টুর্নামেন্টে অংশগ্রহণকারী বাকি ১২ দল হল বি.এস.জে.এ এফসি-১৯,ইনভাডেট-১৬,হিস্টুরেকেল-১৯, টিম টেন-১৭,ইনক্রিডিবেল-১৮,স্কোয়াড-১৭,লিজেন্ডারি মুনস্টার-২০, এমাইজিং-১৮,রোয়ার অব-১২, এফসি রেভেনওয়েস্ট-১৫,কোভিড-১৯,আনভিটেবল-১৪।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ