আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

পৌর নির্বাচনকে সামনে রেখে ধামরাইয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত

 

রনজিত কুমার পাল (বাবু)
নিজস্ব প্রতিবেদক :

ঢাকার ধামরাই উপজেলার ধামরাই পৌরসভার আসন্ন পৌরসভার নির্বাচনকে সামনে রেখে পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন এর উদ্যোগে রবিবার(২২শে নভেম্বর) সন্ধ্যায় ইসলামপুর সবুজ সংঘ ক্লাব প্রাঙ্গণে বর্ণাঢ্য আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত মতবিনিময় সভা ৭নং ওয়ার্ড পৌর আ’লীগের সভাপতি কাজী নূরে আলম জিন্নাহ্ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা -২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য, ঢাকা জেলা আওয়ামী লীগ ও বায়রা’র সভাপতি জননেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ এমপি।
এ’সময় আরো উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামীলীগ এর সহ-সভাপতি কাজী শওকত হোসেন শাহীন, ধামরাই পৌর আওয়ামীলীগের সভাপতি ও ধামরাই পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ মাসুম খান, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ সাখাওয়াত হোসেন সাকু, যুগ্ন সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সিরাজ উদ্দিন সিরাজ, যুগ্ন সাধারণ সম্পাদক ও সানোড়া ইউপি চেয়ারম্যান মোঃ খালেদ মাসুদ লাল্টু, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট সোহানা জেসমীন মুক্তা, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক, প্যানেল মেয়র (কাউন্সিলর ৮নং ওয়ার্ড) মোঃ শহীদুল্লাহ্, ৭নং ওয়ার্ড পৌর কাউন্সিলর মোঃ মনির হোসেন, বিভিন্ন ওয়ার্ডের পৌর কাউন্সিলরবৃন্দ, ৭নং ওয়ার্ডের আসন্ন পৌর নির্বাচনের প্রার্থীগন, আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠন, অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও ৭নং ওয়ার্ডের জনগন এ’সময় উপস্থিত ছিলেন।
আজ ধামরাই পৌরসভার নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকেই প্রচারণার গতি বৃদ্ধি পেয়েছে।
এ’মতবিনিময় সভায় বক্তারা বর্তমান আওয়ামী লীগের সরকার এর বিভিন্ন উন্নয়ন মূলক কাজ জনগনের মাঝে তুলে ধরেন এবং নেতৃবৃন্দকে জনগনের মাঝে তুলে ধরতে বলেন। নৌকা স্বাধীনতার প্রতিক, নৌকা উন্নয়ন ও শান্তির প্রতিক। মানণীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে দেশ অনন্য উচ্চতায় আসীন।বৈশ্বিক মহামারী করোনা কালেও সারা দেশব্যাপী ব্যাপক উন্নয়ন মূলক কার্যক্রম চলমান রয়েছে।
মানণীয় সাংসদ আলহাজ্ব বেনজীর আহমদ এমপি মহোদয় এর ঘোষণা অনুযায়ী (আগামী ৫ বছরে ৫০ বছরের উন্নয়ন মূলক কাজ করবো
অনুরুপ সমগ্র ধামরাই উপজেলায় বিভিন্ন উন্নয়ন মূলক কার্যক্রম চলমান রয়েছে আরো ব্যাপক উন্নয়ন মূলক কার্যক্রম চলবে।

এ’সময় প্রধান অতিথি আলহাজ্ব বেনজীর আহমদ এমপি মহোদয় বলেন
নৌকায় ভোট দিয়ে দেশ স্বাধীনতা অর্জন করেছে। নৌকা স্বাধীনতার প্রতিক, নৌকা শান্তি, প্রগতি ও উন্নয়ন এর প্রতিক। বৈশ্বিক মহামারী করোনা কালেও দেশের উন্নয়ন থেমে নেই মানণীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন কর্মকাণ্ড অব্যাহত রয়েছে বিরামহীন ভাবে দেশব্যাপী উন্নয়নের নানা কর্মযজ্ঞ চলছে। আমি আপনাদের পূর্বেও বলেছি আজও বলছি ৫ বছরে ৫০ বছরের উন্নয়ন মূলক কাজ সম্পন্ন করব। সেভাবে নানা উন্নয়ন প্রকল্পের কাজ চলছে পৌরসভাতে উন্নয়ন কাজ চলছে এ’উন্নয়ন মূলক কার্যক্রম অব্যাহত থাকবে আপনারা সবাই একযোগে নৌকা প্রতিকের জন্য কাজ করে যান। ধামরাই উপজেলাকে সারা দেশের মধ্যে আদর্শ মডেল উপজেলা হিসেবে সকলের সার্বিক সহযোগিতায় গড়ে তুলব।
এ’সময় মেয়র পদে দোয়া প্রার্থী ও কাউন্সিলর পদে দোয়া প্রার্থীগন সকলেই মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা এবং ঢাকা -২০ ধামরাই আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব বেনজীর আহমদ এমপি এর প্রতি সমর্থন করে আগামী পৌর নির্বাচনে একযোগে নৌকার পক্ষে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ