আজ ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৯শে জানুয়ারি, ২০২১ ইং

পার্বত্য লামার ফাইতংএ ১৫টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করলেন মন্ত্রী বীর বাহাদুর

 

নিজস্ব প্রতিবেদক :

পার্বত্য অঞ্চল বান্দরবান লামা উপজেলার ফাইতং ইউনিয়নে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড, পার্বত্য জেলা পরিষদ, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত দশ-কোটি টাকা ব্যয়ে ১৫টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন সহ মত বিনিময় সভায় পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি । ২২নভেম্বর রবিবার সকালে আনুষ্ঠানিকভাবে উপজেলার ফাইতং ইউনিয়নের বিভিন্ন এলাকায় মসজিদ, বৌদ্ধবিহার, কমিউনিটি সেন্টার ও একটি বেহাল সড়ক সহ ১৫টি উন্নয়ন প্রকল্পের কাজ উদ্বোধন করেন তিনি । উদ্বোধন শেষে ফাইতং ইউনিয়ন পরিষদ কর্তৃক আয়োজিত এক মতবিনিময় সভায় যোগদান করেন ।
মতবিনিময় সভায় মন্ত্রী বলেন, বর্তমান সরকারের নানা উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের ফলে পার্বত্য এলাকায় উন্নয়নের জোয়ার বইছে । এতে সুফল পাচ্ছে জনগণ । তিনি বলেন, পার্বত্য অঞ্চলের দুর্গম এলাকাতে সড়ক যোগাযোগ, চিকিৎসা ও স্বাস্থ্য ব্যবস্থার উন্নয়ন হচ্ছে অভূতপূর্ব । সরকারের এই উন্নয়ন ধারা অব্যাহত রাখতে জনগণকে সরকারের পাশে থাকার অনুরোধ জানান তিনি ।
এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক মো. লুৎফুর রহমান, লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোস্তফা জামাল, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রেজা রশিদ, উপজেলা আ.লীগের সভাপতি বাথোয়াইচিং মার্মা, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. জহিরুল ইসলাম, ফাইতং ইউপি চেয়ারম্যান মো. জালালউদ্দিন কোম্পানী , স্থানীয় আওয়ামীলীগ নেতা শেখ আহসান উল্লাহ সহ বান্দরবান , লামা উপজেলার সরকারি-বেসরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি ও দলীয় নেতাকর্মীসহ ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণ এতে উপস্থিত ছিলেন ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ