আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

গাজীপুরে ইউনিয়ন পর্যায়ে আওয়ামী তরুণলীগের কমিটি অনুমোদন

 

মনিরুল ইসলাম, শ্রীপুর প্রতিনিধিঃ

বাংলাদেশ আওয়ামী তরুণলীগের গাজীপুর জেলার শ্রীপুর উপজেলা বরমী ইউনিয়ন আওয়ামী তরণলীগের কমিটি অনুমোদন হয়েছে শনিবার বিকেলে ৪ ঘটিকায় বরমী ইউনিয়ন বনিক সমিতির কার্যলয়ে।

এই সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরমী ইউনিয়ন যুবলীগ নেতা ফয়সাল আবেদিন, সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা আওয়ামী তরণলীগের সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য আশরাফুল আলম অনিক, প্রধান বক্তা ছিলেন উপস্থিত ছিলেন গাজীপুর জেলা আওয়ামী তরণলীগের সাধারণ সম্পাদক রিফাত হোসেন, সঞ্চালনায় ছিলেন জাকারিয়া আহমেদ।

এই সময় বিশেষ অতিথি ও আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা আওয়ামী তরণলীগের সহ সভাপতি সাখাওয়াত হোসেন, সহ সভাপতি শাহিন আলম, যুগ্ম সাধারণ সম্পাদক ফাহাদ আল-আবিদ, ধর্ম বিষয়ক সম্পাদক মামুন মন্ডল, কালিয়াকৈর উপজেলা আওয়ামী তরণলীগ নেতা সবুজ মিয়া প্রমুখ।

এই সময় আগামী এক বছরের জন্য গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়ন আওয়ামী তরণলীগের কমিটি ঘোষণা করেন গাজীপুর জেলা আওয়ামী তরণলীগের সভাপতি আশরাফুল আলম অনিক #মোহাম্মদ আলফাজ তালুকদার কে সভাপতি ও তারেক হাসান নূরীকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে এবং আগামী এক মাসের বেতরে ৩১ বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি জমা দেওয়ার নির্দেশ দেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ