আজ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

ধামরাই উপজেলায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

 

রনজিত কুমার পাল (বাবু)
নিজস্ব প্রতিবেদক :

ঢাকার ধামরাই উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারন অধিদপ্তরের আয়োজনে ২০২০- ২১ অর্থ বছরে প্রাকৃতিক দুর্যোগে সৃষ্ট ক্ষয় ক্ষতি পুষিয়ে নিতে এবং রবি মৌসুমে ফসলের উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে কৃষি পুনবাসন ও প্রনোদনা আওতায় বিনামূল্যে সার ও বীজ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (২২শে নভেম্বর) সকালে ধামরাই উপজেলা পরিষদের অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সামিউল হক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা -২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য, ঢাকা জেলা আওয়ামী লীগ ও বায়রা’র সভাপতি জননেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ এমপি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা, কুশুরা ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি কৃষিবিদ বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান খান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ সিরাজ উদ্দিন সিরাজ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট সোহানা জেসমীন মুক্তা, ধামরাই ইউনিয়ন আ’লীগের সভাপতি ও উক্ত ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শাহাবদ্দিন,কৃষি কর্মকর্তা মোঃ আরিফুল হাসান সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ,বিভিন্ন সামাজিক, রাজনৈতিক নেতৃবৃন্দ ও কৃষকবৃন্দ এ’সময় উপস্থিত ছিলেন।
আলোচনা সভা শেষে ধামরাইয়ের বিভিন্ন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ উদ্বোধন করেন ঢাকা -২০ ধামরাইয়ের স্হানীয় সাংসদ আলহাজ্ব বেনজীর আহমদ। পরে উপজেলা প্রশাসন সুষ্ঠু সুন্দর ভাবে বিতরন সম্পন্ন করেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ