আজ ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২০ ইং

খুলনা সোসাইটির নৌকা ভ্রমন

 

জিয়াউল ইসলামঃ ব্যুরোপ্রধান খুলনাঃ

নদী পথে প্রকৃতির সৌন্দর্য উপভোগ করতে নৌকা ভ্রমণ করেছে সামাজিক সংগঠন খুলনা সোসাইটি। করোনাভাইরাসের এই কঠিন সময়ের কিছুটা হলেও অবসান ও বিনোদনের উদ্দেশ্যে একটি চমৎকার নৌকা ভ্রমণের আয়োজন করা হয়। শনিবার নগরীর কোল ঘেষে বয়ে চলা রূপসা নদীতে এই নৌকা ভ্রমন অনুষ্ঠিত হয়।
বিকাল সাড়ে ৩টায় রূপসা ঘাট থেকে শুরু করে শেখ রাসেল ইকো পার্ক পর্যন্ত ইঞ্জিন চালিত নৌকায় ভ্রমন করেন সংগঠনের সদস্যরা। এসময় উপস্থিত সকলকে সংগঠনের পক্ষ থেকে সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়া বিভিন্ন ধরণের খাবার পরিবেশনসহ প্রকৃতির নির্মল পরিবেশ উপভোগ শেষে পুনরায় রূপসা ঘাটে এসে নৌকা ভ্রমনের সমাপ্তি হয়।
নৌকা ভ্রমন কমটির চেয়ারম্যান সুবর্না রহমান খানের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন খুলনা চেম্বার এন্ড কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক সংগঠনের সম্মানিত সদস্য ও খুলনা চেম্বার অব কমার্সের পরিচালক মাহাবুব আলম, বিশেষ অতিথি ছিলেন সংগঠনের চেয়ারম্যান এস এম সোহেল ইসহাক ও মহাসচিব মহাসচিব ইঞ্জি. সাব্বির হোসেন।
এসময় উপস্থিত ছিলেন শারমিন সুলতানা রুনা, জি এম শহিদুল ইসলাম, অধ্যক্ষ মির্জা নুরুজ্জামান, মেহেজাবিন খান, এস এম বদরুল আলম রয়েল, আব্দুল জলিল সাগর, মিসেস রুখসানা সাগর, জয়নাল ফরাজী, বাবুল আকতার, শেখ আবুল কালাম, ইয়াফেস ইসিতিহাদ দীপ, তারেক হাসান, ইঞ্জি: হাসিবুর রহমান ইমন, মো: মাসুম বিল্লাহ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ