আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

চুনারুঘাটে অবৈধভাবে বালু উত্তোলন ভ্রাম্যমাণ আদালতের অভিযান

 

নিজস্ব প্রতিবেদক :

মঙ্গলবার চুনারুঘাট উপজেলার ৫ নং শানখলা ইউনিয়নের অন্তর্গত পানছড়ি, হলহলিয়া, বদরগাজী, মহিমাউড়া, রঘুনন্দনপুর ও শাহজিবাজার এলাকায় অবৈধভাবে বালু উত্তোলনের বিরুদ্ধে অদ্য রাত ১০.০০ টা হতে রাত ৩.০০টা পর্যন্ত অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনাকালে
উক্ত স্থান হতে ০৬ টি ড্রেজার মেশিন ও প্রায় ৫০০ মিটার পাইপ বিনষ্ট করা হয়। এসময় অবৈধভাবে উত্তোলিত বালু পরিবহনকারী একটি ট্রাক্টর জব্দ ও তিন জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করা হয়।এতে উপজেলা প্রশাসনের একটি কথা কোন অপশক্তি কাছে হাড়নামে নেওয়া যাবে রাষ্ট্রের সম্পদ রক্ষা করা আমাদের সবার দায়িত্ব এদায়বার আমরা কেহ এরাতে পারি না।

ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন প্রশাসন, সত্যজিত রায় দাশ, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, চুনারুঘাট, মোঃ মহিউদ্দিন, সহকারী কমিশনার (ভূমি) মাধবপুর, মোঃ আনিসুর রহমান, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, জেলা প্রশাসকের কার্যালয়, হবিগঞ্জ এবং রাজীব দাশ পুরকায়স্থ, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রট, জেলা প্রশাসকের কার্যালয়, হবিগঞ্জ। সার্বিক সহযোগিতায় ছিল জেলা পুলিশ, মাধবপুর থানা পুলিশ ও চুনারুঘাট থানা পুলিশের মোট চারটি দল। এধরনের অভিযান পরিচালনা অব্যাহত থাকবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ