আজ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ ইং

শেরপুরে পুলিশের অভিযানে পলাতক ও সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

 

শেরপুর প্রতিনিধিঃ

শেরপুর জেলার সদর উপজেলা ও রাজধানী ঢাকার বিভিন্ন স্থানে সদর থানার পুলিশ ১১ নভেম্বর বুধবার রাত থেকে ১২ নভেম্বর বৃহস্পতিবার ভোর রাত পর্যন্ত অভিযান চালিয়ে বিভিন্ন মামলায় পলাতক ও গ্রেফতারী পরোয়ানাভুক্ত,সাজাপ্রাপ্ত ২ জন ১৬ আসামীকে গ্রেফতার করেছে।
পুলিশ সূত্রে জানা গেছে, জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ বিল্লাল হোসেনের নেতৃত্বে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, ওসি তদন্ত মনিরুল আলম ভুইয়া, উপ-পরিদর্শক (এসআই) মোঃ হাবিবুর রহমান, এসআই মঞ্জুরুল হক, জুবায়ের খালিদ, সুরেশ, আনোয়ার হোসেন, মিজানুর রহমান, রুবেল মিয়া, সুমন দেবনাথ, সহকারি উপ-পরিদর্শক (এএসআই) জুলহাস উদ্দিন, হায়দর আলী, কবীর হোসেন সঙ্গীয় ফোর্স এর ৬টি টিম শেরপুর সদর উপজেলা ও রাজধানী ঢাকার বিভিন্ন স্থানে সারা রাত অভিযান চালিয়ে ১৪ পলাতক আসামী ও ২ সাজাপ্রাপ্ত আসামীসহ ১৬ জনকে গ্রেফতার করেছে।
এসময় এসআই মঞ্জুরুল হকের নেতৃত্বে ৫ জন পলাতক আসামী ও এসআই জুবায়ের খালিদ, এএসআই জুলহাস, হায়দার আলী ও কবীর হোসেন রাজধানী ঢাকার বিভিন্ন স্থান থেকে গ্রেফতারী পরোয়ানাভুক্ত পলাতক ৫ আসামীকে গ্রেফতার করে শেরপুর সদর থানায় নিয়ে আসে। ১২ নভেম্বর বৃহস্পতিবার ধৃত আসামীদের আদালতে সোপর্দ করা হয়েছে বলে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন নিশ্চিত করেছেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ