আজ ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই জুলাই, ২০২৪ ইং

চট্টগ্রামের কিশোর গ্যাং গডফাদার অস্ত্রসহ গ্রেফতার

 

মোহাম্মদ আনোয়ার হোসেন :

চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থেকে কিশোর গ্যাং এর গডফাদার রাজু বাদশা প্রকাশ হামকা রাজু (৩২)’কে বিদেশি অস্ত্র ও গুলিসহ আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।
র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, চট্টগ্রাম মহানগরীর চাঁন্দগাও থানাধীন বাস টার্মিনাল সংযোগ সড়ক এর পূর্ব পাশে একটি তিনতলা ভবনের নিচ তলা পূর্ব পাশের ফ্ল্যাটে কতিপয় কিশোর গ্যাং এর সদস্য সন্ত্রাসী কার্যক্রম পরিচালনার উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে অদ্য ০৪ নভেম্বর ২০২০ ইং তারিখ ০১১০ ঘটিকায় র‌্যাব-৭ একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে আসামি মোঃ রাজু বাদশা প্রকাশ হামকা রাজু (৩০), পিতা- জয়নাল আবেদীন জুনু, সাং- কসাইপাড়া, হালিম মেম্বারের বাড়ী, ৪নং ওয়ার্ড, থানা- চাঁন্দগাও, চট্টগ্রাম মহানগরী’কে আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার দেখানো ও সনাক্ত মতে নিজ হেফাজতে থাকা উক্ত ফ্ল্যাটের মাষ্টার বেডরুমের টিভির সাথে রক্ষিত সাউন্ড বক্সের পিছনে সুকৌশলে লুকানো অবস্থায় ০১ টি বিদেশী পিস্তল, ০১ টি ম্যাগাজিন, ০৩ রাউন্ড গুলি এবং ইলেক্ট্রিক শক মেশিন উদ্ধার পূর্বক আসামিকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিকে ব্যাপক জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, সে কিশোর গ্যাং এর নেতৃত্ব দিয়ে অবৈধ অস্ত্র ব্যবহার করে বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যক্রম করে আসছে। এছাড়াও সে দীর্ঘদিন যাবত অস্ত্র ব্যবসা ও সন্ত্রসী কার্যকলাপের সাথে জড়িত রয়েছে বলে জানায়। আটককৃত আসামির বিরুদ্ধে চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন থানায় পাঁচটি মামলা রয়েছে।

গ্রেফতারকৃত আসামি এবং উদ্ধারকৃত অস্ত্র-গুলি সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম মহানগরীর চাঁন্দগাও থানায় হস্তান্তর করা হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ