আজ ১৩ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে সেপ্টেম্বর, ২০২৩ ইং

মৌলভীবাজার জেলার কমলগঞ্জে মন্দিরে মূর্তি ভাংচুর

পলাশ পাল বিশেষ প্রতিনিধিঃ
মৌলভীবাজার জেলারর কমলগঞ্জ উপজেলার  আলীনগর চা বাগানের শ্রী শ্রী সার্বজনীন কালী মন্দিরে মূর্তি ও বিভিন্ন দেব দেবীর পিন্ড ভাঙচুর করা হয়েছে। আজ ৩০/১০/২০২০ ইং তারিখ রোজ শুক্রবার সকালে প্রায় ৭.০০টার সময় স্থানীয় লোকজন হঠাৎ দেখতে পায় আলীনগর চা বাগানের বাজার টিলা এলাকায় শ্রী শ্রী সার্বজনীন কালী মন্দিরের গ্রিল ভেঙ্গে গত রাতে কে বা কাহারা যেন দেবী কালীর মূর্তি ও বিভিন্ন দেব দেবীর পিন্ড ভাঙচুর করেছে ।
আলীনগর চা বাগানের সভাপতি গনেশ পাত্র উক্ত বিষয়ে বলেন যে আমি আজ সকালে জানতে পারলাম যে কে বা কাহারা যেন শ্রী শ্রী কালী মন্দিরে মূর্তি ও বিভিন্ন দেব দেবীর পিন্ড ভাঙচুর করেছে এবং কালী মন্দিরে গ্রিলের তালা ভেঙে ফেলছে গত রাতে । তিনি আরো বলেন যে উক্ত বিষয়ে আমরা স্থানীয় প্রশাসন ও বাগান ব্যবস্থাপকে সঠিক পদক্ষেপ গ্রহণ করার জন্য জানিয়েছে।
উক্ত বিষয়ে শ্রী শ্রী সার্বজনীন কালী মন্দির কমিটির সভাপতি সুদর্শন রবিদাস বলেন যে আজ সকাল প্রায় ৮.০০ টার সময় স্থানীয় লোকজন হঠাৎ দেখতে পায় শ্রী শ্রী কালী মন্দিরে কে বা কাহারা যেন দেবী কালী মূর্তি বিপদনাশনী মূর্তি ভাংচুর করে এবং শীতলতা দেবীর পাকার তৈরী পিন্ড ও অনান্য আরো দেব দেবীর পিন্ড ভাঙচুর করেছে। এই বিষয়ে আমরা স্থানীয় প্রশাসনকে জানিয়েছি উনার দ্রুত ব্যবস্থা নিবেন বলে জানিয়েছেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ