আজ ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই জুলাই, ২০২৪ ইং

সেনবাগে নিখোঁজের ১ মাস ১৩ দিন পর যুবকের কংকাল উদ্ধার

 

ফখরুদ্দিন মোবারক শাহ রিপন,নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর সেনবাগ উপজেলার ৬নং কাবিলপুর ইউপি’র ফতেহপুর গ্রামের আজমনগর পপুলার বিস্কুট ফ্যাক্টরীর মালিকানাধীন মেঘনা ব্রিক ফিল্ডের একটি পরিত্যক্ত লেবার ভিটি থেকে মো. ইব্রাহিম প্রকাশ রনি (২৫) নামের এক যুবকের কঙ্কাল উদ্ধার করেছে সেনবাগ থানা পুলিশ।

উদ্ধার হওয়া কংকালটি
বেগমগঞ্জ উপজেলার রসুলপুর ইউনিয়নের ১নং রসুলপুর গ্রামের আতর আলী মিয়া পন্ডিত বাড়ির মো: বাহার আলীর ছেলে বলে দাবি করেন বাহার আলী ও ইব্রাহিমের বড় ভাই মো: আল আমিন।

গত ২২ সেপ্টেম্বর ইব্রাহিম নিখোঁজ হলে এ ঘটনায় তার ভাই আল আমিন বাদী হয়ে বেগমগঞ্জ থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন যাহার নং ১২১৭।
আল আমিনের দাবী তাদের প্রতিবেশী এরশাদ, নুরনবী, জহিরুল ইসলাম বাবু, নুরুল আমিন, আবদুল মুন্নাফ ও আবদুর রহিমের সঙ্গে তাদের জায়গা-জমিন নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। সে এই ঘটনায় তারা জড়িত থাকতে পারে বলে ধারণা করেন।

পুলিশ ব্যুরো অব ইনভিক্টেকেশন (পিবিআই) এ খবর পেয়ে বেগমগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে রাত সাড়ে ১০টার দিকে ইব্রাহিমের কংকালের ২০/২৫টি হাড় উদ্ধার করে।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকতা আবদুল বাতেন মৃধা এর সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহত ইব্রাহিমের পিতা বাহার আলী ও বড় ভাই আল আমিন কে সেনবাগ থানায় নিয়ে যাওয়া হয় এবং জিজ্ঞাসাবাদের পরে তাদের ছেড়ে দেওয়া হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ