আজ ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে জানুয়ারি, ২০২১ ইং

রায়পুর পৌর মেয়রের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন

 

মোঃ হৃদয় হোসেন লক্ষ্মীপুর প্রতিনিধি:

রায়পুর পৌর মেয়রের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে সাংবাদ সম্মেলন করেছেন পৌর মেয়র হাজী ইসমাইল খোকন । বৃহস্পতিবার ( ২৯ অক্টোবর) সন্ধ্যায় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

গত ২৮ অক্টোবর স্থানীয় একটি পত্রিকায় প্রকাশিত সংবাদে পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাজী ইসমাইল খোকনের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ করা হয়। যা পৌর মেয়রের নামে অপপ্রচার চালাচ্ছে। তিনি অভিযোগ করে বলেন,ভাড়াটিয়াকে জমির মালিক উল্লেখ করে পত্রিকা সংবাদ করায় তার সন্মান হানি করা হয়েছে।

সংবাদটি সম্পূর্ন মিথ্যা ও বানোয়াট যার সাথে বাস্তবে কোন মিল নাই।এ বিষয়ে আমাদের কোন সাংবাদিক বন্ধুর সাথে কথা হয়নি। এসবে পৌর মেয়র বাধা দিলে তারা মেয়রের বিরুদ্ধে সাংবাদিকদের কাছে ভূল তথ্য সহ নানা ষড়যন্ত্র ও অপপ্রচারে লিপ্ত হয়েছে।

এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন,প্রেসক্লাবের সভাপতি, মাহবুবুল আলম মিন্টু, সাধারন সম্পাদক আনোয়ার হোসেন ঢালী, সাবেক সভাপতি নুরুল আমিন ভূঁইয়া দুলাল, রায়পুর রিপোর্টাস ইউনিটির সভাপতি পীরজাদা মোঃ মাসুদ হোসাইন, রায়পুর সাংবাদিক ইউনিয়ন এর সভাপতি আবু মূসা মোহন সহ অর্ধ-শতাধিক গন-মাধ্যম কর্মীরা।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ