আজ ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ই জানুয়ারি, ২০২১ ইং

গোদাগাড়ীতে বিশ্ব হাত ধোয়া দিবস-২০২০ উদযাপন উপলক্ষে আলোচনা সভা

মোঃ ইসহাক
গোদাগাড়ী(রাজশাহী)উপজেলা প্রতিনিধিঃ
গোদাগাড়ী উপজেলায় জাতীয় স্যানিটেশন মাস অক্টোবর ও বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তন সভা কক্ষে আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়।
উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলমগীর হোসেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ সুফিয়া খাতুন মিলি সহ বিভিন্ন দপ্তরের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা কর্মচারীগন এই সময় উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মহামারী করোনা ভাইরাস হতে সুরক্ষিত থাকতে স্যানিটেশনের ব্যবহার ও নিয়মিত সাবান দিয়ে হাত ধৌত করতে হবে। ঘরের বাইরে গেলে অবশ্যই মাস্ক ব্যবহার করার  প্রতি গুরুত্ব আরোপ করেন।
এইদিকে উপজেলা পর্যায়ে প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠান প্রধান ও কাব স্কাউটস লিডারদের দল গঠন ও পরিচালনা সংক্রান্ত উদ্বুদ্ধকরণ সভা এবং বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকী উপলক্ষে গণসচেতনতা মূলক আনন্দ র্্যালী অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোদাগাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম।
সভায়  সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন গোদাগাড়ী উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা  মোঃ আলমগীর হোসেন সহ বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা এই সময় উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ