আজ ১৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে জানুয়ারি, ২০২১ ইং

পদ্মা নদীতে গোসল করতে গিয়ে এক শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদকঃ
রাজশাহীর গোদাগাড়ীতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে মোঃ হোসেন (১১) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।
বুধবার(২৮ অক্টোবর) আনুমানিক দুপুর ২ টার দিকে এ ঘটনা ঘটে বলে স্থানীয় সূত্রে জানা যায়। সে গোদাগাড়ী পৌর এলাকার মহিশালবাড়ি গ্রামের আব্দুস সামাদের ছেলে । স্থানীয়রা জানান, দুপুরের দিকে মোঃ হোসেন ও তার সঙ্গে থাকা দুই শিশু মিলে পদ্মার চরে খরি কুড়াতে এসে পদ্মা নদীতে গোসল করতে নামে কিন্তু হোসেন সাঁতার না জানার কারণে পানির নীচে তলিয়ে যায়।
সাথে থাকা দুই শিশু অবস্থা বেগতিক দেখে দ্রুত পরিবারের নিকট বিষয়টি জানায় পরিবার ও স্থানীয়রা খোঁজাখুঁজি করে না  পেলে ফায়ার সার্ভিসকে খবর দিলে রাজশাহীর একটি ডুবুরি দল ঘটনাস্থলে এসে খোঁজাখুঁজির পর মৃত অবস্থায়  হোসেনের লাশ উদ্ধার করে।
রাজশাহী জেলা ডুবুরি দলের কমান্ডার মোঃ নূরন্নবী  নৌকার মাঝি ও ঘাট ইজারাদারদের উদ্দেশ্য নৌকার অতিরিক্ত যাত্রী পরিবহনের হতে বিরত থাকার ও সঠিক নিয়ম অনুসরণ করে যাত্রী পরিবহনের সাথে সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানান গোদাগাড়ী মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ মোঃ খাইরুল ইসলাম।   পদ্মা নদীতে গোসল করতে গিয়ে শিশুটি নদীতে তলিয়ে যায়, লাশ উদ্ধার করা হয়েছে। তবে পরিবারের পক্ষ হতে না দাবি থাকায় পরিবারের নিকট লাশ বুঝিয়ে দেওয়া হয়েছে বলে জানান ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ