আজ ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৫ই জানুয়ারি, ২০২১ ইং

র‍্যাবের অভিযানে সাভারের শিশু ধর্ষণ মামলার আসামী গ্রেফতার 

 

নিজস্ব প্রতিবেদক :

সাভারের ভাগলপুরে শিশু ধর্ষণের অভিযোগে নিজাম উদ্দিন ওরফে মিজান (৩০) কে গ্রেফতার করেছে র‌্যাব ৪।

বুদবার (২৮ অক্টোবর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব ৪, সিপিসি ৩ এর কোম্পানি কমান্ডার ও সিনিয়র সহকারী পুলিশ সুপার অনু মং। এর আগে মঙ্গলবার (২৭ অক্টোবর) গভীর রাতে ঢাকার ধামরাই থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব।

নিজাম উদ্দিন ওরফে মিজান বরিশাল জেলার আগৈলঝড়া থানার চাউকাঠি গ্রামের মৃত আবু বকরের ছেলে।

র‌্যাব জানায়, সাভারের ভাগলপুরের হিন্দুপাড়া এলাকায় ভুক্তভোগী শিশু গত ২১ অক্টোবর ভোরে তার বাবাকে ফজরের নামাজ পড়তে ডাকেন। পরে সে হাটাহাটি করার কথা বলে বাড়ির সামনে যায়। প্রায় আড়াই ঘন্টা অতিবাহিত হলেও সে ফিরে না আসলে বাবা অফিসে চলে যায়। পরে তার বাবা শুনতে পায় ওই শিশুকে একই এলাকার শরিফের বাড়ির তারা মিজানের ভাড়ার কক্ষে আটক করে রেখে কক্ষে তালাবদ্ধ করে রাখে। পরে চাবি ধর্ষণের সহায়তাকারী একই এলাকার হাবিবুর রহমানের ছলে শরিফকে দিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে মিশুর বাবা এই কক্ষের খাটের নিচ থেকে ক্লান্ত অবস্থায় উদ্ধার করে।

মামলার এজাহারের তথ্যমতে, হাঁটাহাঁটির জন্য বাসা থেকে বাইরে বের হওয়া মাত্র মিজান মুখ চেপে ধরে জোরপুর্বক তার ঘরে নিয়ে কয়েক বার ধর্ষণ করে। পরে শরিফের সহযোগিতায় মেয়েকে ঘরে তালাবদ্ধ করে রাখে।

র‌্যাব ৪, সিপিসি ৩ এর কোম্পানি কমান্ডার ও সিনিয়র সহকারী পুলিশ সুপার অনু মং বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ধামরাই এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়েছে। সে এলাকা থেকে পালানোর প্রস্তুতি নিচ্ছিলো বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় সহায়তাকারী শরিফকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ