আজ ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৫ই জানুয়ারি, ২০২১ ইং

ধামরাইয়ে কৃষক হত্যাকান্ডে ৪ জন গ্রেফতার

 

নিজস্ব প্রতিবেদক :

ধামরাইয়ে কৃষক শুকুর আলীকে কুপিয়ে হত্যার ঘটনায় চার জনকে গ্রেফতার করেছে পুলিশ। এর মধ্যে দুইজনকে আদালতে পাঠালে তারা স্বীকারোক্তিমুলক জবানন্দী দিয়েছেন। অপর দুই জনকে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার (২৭ অক্টোবর) সন্ধ্যায় এসব তথ্য নিশ্চিত করেছেন ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক চন্দ্রা সাহা। এর আগে সোমবার (২৬ অক্টোবর) রাতে ধামরাইয়ের কাছৈর গ্রাম থেকে দুইজনকে গ্রেফতার করে দুপুরে আদালতে পাঠায় পুলিশ। তাদের দেওয়া তথ্যমতে আজ বিকেলে একই এলাকা থেকে আরও দুই জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন একই এলাকার জাকারিয়া হোসেন (২৬), ফিরোজ হোসেন (২৪), মনোয়ার হোসেন (২৭) ও শাহীনুর (২৯)। এদের মধ্যে জাকারিয়া হোসেন ও ফিরোজ হোসেনকে আদালতে পাঠালে তারা স্বীকারোক্তিমুলক জবানবন্দী দেন। নোয়ার হোসেন ও শাহীনুরকে আগীকাল আদালতে পাঠানো হবে।

শুক্কুর আলী একই গ্রামের রুস্তম আলীর ছেলে। কৃষিকাজের পাশাপাশি মাছ ধরা ছিল তার নেশা।

পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে আসামীদের সাথে জমির সীমানা ও বিলে মাছ ধরাকে কেন্দ্র করে বিরোধ চলে আসছিলো। এই বিরোধেই ওই রাতে বিলে মাছ ধরতে গেলে রিকল্পিতভাবে শুকুর আলীকে হত্যা করেন তারা। এঘটনায় পর দিন নিহতের ছেলে মুখলেছুর রহমান ধামরাই থানায় মামলা দায়ের করলে তদন্তে নমে পুলিশ। তদন্ত করে গতকাল রাতে দুই জনকে গ্রেফতার করে দুপুরে আদালতে পাঠানো হয়। পরে তাদের দেওয়া তথ্য মতে আজ বিকেলে বাকি দুই জনকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, ব্যক্তিগত বিরোধের জেরে শুক্কুর আলীকে হত্যা করে আসামীরা। গোপন তথ্যের ভিত্তিতে আসামি দুইজনকে গ্রেফতার করা হলে তাদের দেওয়া তথ্যমতে আরও দুইজনকে গ্রেফতার করা হয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ