আজ ১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৯শে জুন, ২০২২ ইং

কমলগঞ্জে ভারতীয় বিভিন্ন জাতের ১৯১ বোতল সহ এক নারী মাদক ব্যবসায়ী আটক

হাফিজুল হক চৌধুরী, কমলগঞ্জ উপজেলা প্রতিনিধি :

মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের এক নারী মাদক ব্যবসায়ী পুলিশের অভিযানে   ১৯১ বোতল ভারতীয় মদসহ পুলিশি অভিযানে আটক করা হয়েছে।আটক নারী উপজেলার  মাধবপুর ইউনিয়নের মাদক ব্যবসায়ী শাহীন আলমের স্ত্রী নার্গিস বেগম(৩০)।
২৩/১০/২০২০ইং শুক্রবার সকাল বেলা গোপন সংবাদের ভিত্তিতে ভারতীয় মদসহ তাকে আটক করে কমলগঞ্জ থানা পুলিশ।অভিজানে উদ্ধারকৃত বিদেশি  মদের মুল্য প্রায় তিল লক্ষ টাকা। ।
পুলিশ জানায়, উপজেলার আদমপুর ইউনিয়নের ধলাইপার গ্রামের শাহীন আলম ও নার্গিস বেগম দীর্ঘদিন ধরে এই মাদক ব্যবসার সাথে জড়িত। গোপন স
খবরে রাতে কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমানের নেতৃত্বে মাদক ব্যবসায়ী শাহীন আলমের  বাড়িতে অভিযান চালান,পুলিশের উপস্থিতি টের পেয়ে শাহীন আলম পালিয়ে গেলেও তার স্ত্রী নার্গিস বেগম পালাতে ব্যর্থ হয়ে  ঘরেই ধরা পড়ে।ঘরের ভিতরে বিপুল পরিমান বিদেশি মদের বোতল দেখে অবাক পুলিশ  প্রশাসন।অভিযান কালে ৬ ধরনের ১৯১ টি ভারতীয় মদের  বোতল উদ্ধার করা হয়।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত  আরিফুর রহমান বলেন, বিপুল পরিমান মদ বিক্রির জন্য  রাখা হয়েছে এমন খবর পেয়ে অভিযান চালিয়ে নারীকে মদসহ আটক করা হয়। তার স্বামী  পালিয়ে যায়। এ ব্যাপারে মাদক আইনে দুপুরে মামলা করা হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ