আজ ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৫শে জুন, ২০২২ ইং

ধামরাইয়ে সড়ক উন্নয়ন ও স্টিট লাইটিং এর শুভ উদ্বোধন করেন বেনজীর আহমদ এমপি

 

রনজিত কুমার পাল (বাবু)
নিজস্ব প্রতিবেদক :

ঢাকার ধামরাই পৌরসভার প্রধান সড়ক যাত্রাবাড়ী থেকে শরীফবাগ পর্যন্ত ধামরাই পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম কবীর মোল্লা এর উদ্যোগে প্রায় দেড় কিলোমিটার সড়ক সংস্কারের কাজ একদিনে সম্পন্ন ও ৪৩ টি স্টিট লাইট স্হাপন সম্পন্ন করে বর্ণিল সাজে উন্নয়ন মূলক কাজ সম্পন্ন করা হয়েছে।
উল্লেখ্য ধামরাই পৌরসভার ৯টি ওয়ার্ডে পর্যায়ক্রমে ৪৫০টি স্টিট লাইট স্হাপন করা হবে। দেড় কিলোমিটার সড়ক কার্পেটিং ও ৪৫০টি লাইট স্হাপন বাবদ ষাট লক্ষ টাকা সম্ভাব্য ব্যয় হবে বলে জানান পৌর মেয়র।
বুধবার (২১শে অক্টোবর) বিকেলে ধামরাই যাত্রাবাড়ী থেকে শরীফবাগ ব্রিজ পর্যন্ত সড়কের কার্পেটিং সংস্কার কাজ সম্পন্ন করে ও স্টিট লাইট স্হাপন শেষে সড়ক ও স্টিট লাইট এর শুভ উদ্বোধন করেন ঢাকা -২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য, ঢাকা জেলা আওয়ামী লীগ ও বায়রা’র সভাপতি জননেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ এমপি।
উদ্বোধন অনুষ্ঠান ধামরাই পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব গোলাম কবীর মোল্লা এর সভাপতিত্বে এ’সময় আরো উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও সাবেক কৃষি বিষয়ক সম্পাদক শফিক আনোয়ার গুলশান, ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সাখাওয়াত হোসেন সাকু , উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সিরাজ উদ্দিন সিরাজ, পৌরসভার প্যানেল মেয়র (পৌর কাউন্সিলর ৮নং ওয়ার্ড) ও পৌর আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ শহীদুল্লাহ্, পৌর কাউন্সিলর (৬নং ওয়ার্ড) ও উপজেলা আ’লীগের ধর্মবিষয়ক সম্পাদক আলহাজ্ব মোঃ সাহেব আলী, পৌর কাউন্সিলর ও পৌর আ’লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব জাকির হোসেন চৌধুরী, পৌর কাউন্সিলর (৩নং ওয়ার্ড) আলহাজ্ব আব্দুর রহমান বাবুল, প্রাক্তন কাউন্সিলর (৩নং ওয়ার্ড) মোঃ মুকছেদ আলী, কাউন্সিলর (১নং ওয়ার্ড) মোঃ আরিফুল ইসলাম আরিফ, কাউন্সিলর (৪নং ওয়ার্ড) মোহাম্মদ আলী,মহিলা কাউন্সিলর (সংরক্ষিত ১,২,৩) ফারহানা হোসেন সহ পৌরসভার অন্যান্য কাউন্সিলরবৃন্দ, আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগ,সহ এতদ্ অঞ্চলের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী ও পৌরবাসী এ’সময় উপস্থিত ছিলেন।
এ’সময় প্রধান অতিথি আলহাজ্ব বেনজীর আহমদ এমপি বলেন আমার জীবনে ধামরাই বাজারে এত সুন্দর সড়ক ও পরিবেশ আমি কখনো দেখিনি। এগুলো সম্ভব হচ্ছে আওয়ামী লীগের সরকার ও শেখ হাসিনার কারণে। করোনা ও প্রাকৃতিক দুর্যোগ বন্যার কারণে কোন উন্নয়ন কাজ থেমে নেই সাড়া দেশে উন্নয়ন চলছে। আমি আবারও বলছি আগামী ৫০ বছরের ধামরাইয়ের উন্নয়নের কাজ ৫ বছরে করব।সেই সাথে মেয়রকে বলব সড়ক এর পরিবেশ সুন্দর রাখতে বাজার স্হানান্তর বা অন্য যে কোন সঠিক পরিকল্পনার কাজে আমি সার্বিক সহায়তা করব। আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। আগামীতে নৌকা প্রতীকের প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করে উন্নয়ন অব্যাহত রাখতে সহায়তা করুন।
মেয়র আলহাজ্ব গোলাম কবীর বলেন আমি এমপি মহোদয়কে বলেছিলাম একদিনে সড়কের কার্পেটিং এর কাজ শেষ করব। ধামরাই পৌরসভার ৩৪টি দুর্গা পূজা মন্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদকদের নিয়ে মতবিনিময় সভায় কথা দিয়েছিলাম পূজার আগেই ধামরাই যাত্রাবাড়ী থেকে শরীফবাগ ব্রিজ পর্যন্ত সড়কের কাজ শেষ করব। আমি আমার কথা রেখেছি। সকল উন্নয়ন মূলক কাজ সম্পন্ন করা সম্ভব হয়েছে আওয়ামী লীগ সরকার ও শেখ হাসিনার কারণে। আপনারা আগামী পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে মেয়র নির্বাচিত করে উন্নয়ন এর ধারাকে সচল রাখুন। কারণ নৌকা স্বাধীনতার প্রতীক, নৌকা শান্তির প্রতীক, নৌকা উন্নয়ন ও অগ্রগতির প্রতীক।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ