আজ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ ইং

ধামরাই পৌরসভায় একদিনেই এক কিঃমিঃ সড়কের কাজ সম্পন্ন

 

রনজিত কুমার পাল (বাবু)
নিজস্ব প্রতিবেদক :

প্রথম শ্রেণির পৌরসভা হিসেবে স্থায়ীভাবে এমন সুন্দর ও প্রশস্ত রাস্তা দেখতে চাই!
আমরা আশা ও বিশ্বাস করি তিনি ধামরাই পৌরসভাকে সত্যিকার অর্থে একটি সুন্দর ও সুশৃঙ্খল পৌরসভা হিসেবে গড়ে তুলতে সচেষ্ট হবেন পৌর নাগরিকদের প্রত্যাশার আলোকে
পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবীর মোল্লা এর উদ্যোগে একদিনেই পাল্টে গেল ধামরাই পৌরসভার যাত্রাবাড়ী হতে শরীফবাগ ব্রীজ পর্যন্ত “ প্রায় এক কিলোমিটার সড়ক। অতি বৃষ্টিতে সড়কটির ব্যাপক ক্ষতি হওয়ার পর ধামরাই পৌর মেয়র গোলাম কবিরের নজরে আসে বিষয়টি।
পৌর মেয়র আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পৌরসভার ৩৪টি মন্দির ও পূজা মন্ডপের সভাপতি, সাধারণ সম্পাদক, প্রতিনিধিদের সাথে মতবিনিময় সভায় তার এই উদ্যোগের কথা বলেছিলেন। শারদীয় দুর্গাপূজার আগেই একদিনেই ধামরাই বাজারের সড়কের কাজ সম্পন্ন করা হবে।
মঙ্গলবার (২১শে অক্টোবর) একদিনেই সড়কটি পাকা করে দেন। এতে সুন্দর একটি রাস্তা ও রাস্তাসংলগ্ন লাইটের ব্যবস্থা করে পৌরবাসী নাগরিকদের অবাক করে দিয়েছেন।
অনেক উন্নয়ন মূলক কাজ দেখেছেন এত দ্রুত একদিনেই প্রায় এক কিলোমিটার সড়কের উন্নয়ন
কাজ সম্পন্ন করা কেউ কল্পনাও করতে পারেননি।
এ’কাজের জন্য আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছে পৌরসভার নাগরিকবৃন্দ সম্মানিত পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবিরকে।
এ’কাজের জন্য পৌরসভার সকল মহলের প্রশংসায় ভাসছেন পৌর মেয়র। পৌরসভার সকল শ্রণি পেশার লোক খুশি ও আনন্দিত।
এ’বিষয়ে ধামরাই পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা বলেন- আমি আমার কথা দিয়েছিলাম। কথা রাখতে পেরেছি জনগনের জন্য এভাবেই কাজ করে যেতে চাই। বুধবার বিকাল ৪টায় ধামরাই বাজারে রাস্তা সংলগ্ন প্রায় এক কিলোমিটার পর্যন্ত পৌরসভা কর্তৃক স্হাপিত লাইট গুলোর শুভ উদ্বোধন করবেন ঢাকা -২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য, ঢাকা জেলা আওয়ামী লীগ ও বায়রা’র সভাপতি জননেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ এমপি।
এর মাধ্যমে দেখতে পাবেন আলোকিত ধামরাই।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ