আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

শেরপুরে রেড ক্রিসেন্ট সোসাইটির খাদ্য সামগ্রী বিতরণ

 

শেরপুর প্রতিনিধিঃ

বৈশ্বিক করোনা ভাইরাস সংক্রমণ (কোভিড-১৯) পরিস্থিতি ও করোনা ভাইরাসের প্রভাবে ক্ষতিগ্রস্ত এবং নিম্ন আয়ের মানুষের মাঝে ১৯ অক্টোবর সোমবার জেলা শহরের খরমপুর আইডিয়াল স্কুল মাঠে জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির আয়োজনে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
শেরপুর জেলা পরিষদ চেয়ারম্যান ও শেরপুর জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে করোনা ভাইরাসের প্রভাবে ক্ষতিগ্রস্ত ও নিম্ন আয়ের ৫০০ জন মানুষের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি শেরপুর জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের ভাইস-চেয়ারম্যান শামছুন্নাহার কামালের সভাপতিত্বে ও সেক্রেটারী আলহাজ্ব মো. হাবিবুর রহমান হাবিবের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শেরপুর জেলা পরিষদ চেয়ারম্যান ও শেরপুর জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান। এসময় অন্যান্যদের মধ্যে শেরপুর জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের উপ-পরিচালক হায়দার আলী, শেরপুর জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের কার্যনির্বাহী সদস্য এডভোকেট রফিকুল ইসলাম আধার, শেরপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তাপস কুমার সাহা, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, সাবেক ভাইস চেয়ারম্যান মোহাম্মদ বায়েযিদ হাসান, শেরপুর জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের কার্যনির্বাহী সদস্য নূরে আলম চঞ্চল, যুবলীগ নেতা আব্দুল বাতেন, যুব রেড ক্রিসেন্টের যুব প্রধান ইউসুফ আলী রবিনসহ অন্যান্য সদস্য ও উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ