আজ ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে অক্টোবর, ২০২০ ইং

শেরপুরে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

 

শেরপুর প্রতিনিধিঃ

নারীর প্রতি সহিংসতা নিরসনে আপনার পুলিশ আপনার পাশে’ এ শ্লোগানকে সামনে রেখে শেরপুরে নারী ধর্ষণ ও নির্যাতনবিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে আজ ১৭ অক্টোবর শনিবার ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়। শহরের থানামোড়স্থ বঙ্গবন্ধু স্কয়ারে আয়োজিত এই সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার আশরাফুল আজীম বলেন, নারী- শিশু ধর্ষণ ও নির্যাতন প্রতিরোধে বিট পুলিশিং কার্যকর ভূমিকা রাখবে। যে কোনো সমস্যায় বিট পুলিশিংকে অবহিত করুন।
তিনি আরো বলেন, বাংলাদেশ পুলিশ দেশের সেবা ও জনগণের কল্যাণে সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে সর্বদা জনগণের পাশে রয়েছে।

সাবেক পৌর কাউন্সিলর কাজী মতিউর রহমান মতির সঞ্চালনায় বিট পুলিশিং সমাবেশে আরও বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার নুরুল ইসলাম হিরু, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, উপজেলা ভাইস-চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফখরুল মজিদ খোকন, প্রেসক্লাব সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক আনিসুর রহমান, নাগরিক সংগঠক জনউদ্যোগের আহ্বায়ক আবুল কালাম আজাদ, পৌর সংরক্ষিত মহিলা কাউন্সিলর মাহমুদা ডলি, নারী নেত্রী নীরু শামছুন্নাহার নীরা, শিক্ষক শাম্মী, আইরিন পারভীন, ছাত্রলীগ নেতা রাজীজ মল্লিক, শিক্ষার্থী তিথি নন্দী প্রমুখ।

সমাবেশে জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাগণ, জনপ্রতিনিধি, শিক্ষক-শিক্ষার্থী ও সচেতন নাগরিকবৃন্দসহ গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।
এছাড়াও জেলার অন্যান্য উপজেলাগুলোতে একই কর্মসূচি পালিত হয়েছে।

সমাবেশে অংশগ্রহণকারীগণ ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী পোস্টার, লিফলেট, প্ল্যাকার্ড প্রদর্শনের মাধ্যমে জনসাধারণকে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে এগিয়ে আসার আহ্বান জানান এবং এ ধরনের ঘৃণ্য অপরাধের বিরুদ্ধে সচেতন করেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ