আজ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

ধামরাই উপজেলা ও পৌর আওয়ামী যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

 

রনজিত কুমার পাল (বাবু)
নিজস্ব প্রতিবেদক :

বাংলাদেশ আওয়ামী যুবলীগকে তৃণমূল পর্যায়ে শক্তিশালী করার লক্ষে কেন্দ্রের নির্দেশে
ঢাকার ধামরাইয়ে উপজেলা ও পৌর আওয়ামী যুবলীগের উদ্যোগে আওয়ামী যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১৭ই অক্টোবর) সকাল ১০ ঘটিকায় ধামরাই উপজেলা পরিষদের অডিটোরিয়ামে ধামরাই উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত এই বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা জেলা আওয়ামী যুবলীগের সভাপতি হাজী শফিউল আজম খান বারকু।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মিজানুর রহমান মিজান,
উক্ত অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ধামরাই উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ও ঢাকা জেলা পরিষদের সদস্য মোঃ খায়রুল ইসলাম,
এ’সময় আরো উপস্থিত ছিলেন পৌর আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ আমিনুর রহমান , সাধারণ সম্পাদক মোঃ সানাউল হক সুজন প্রমূখ সহ ধামরাই পৌরসভার এবং উপজেলার আওয়ামী যুবলীগের বিভিন্ন ইউনিয়ন কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক ও নেতৃবৃন্দ।
এ’বর্ধিত সভায় ইউনিয়ন, পৌরসভা, উপজেলা ও জেলা পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য প্রদান করেন।
বক্তারা আগামীতে সংগঠনকে শক্তিশালী করতে বঙ্গবন্ধু আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী পরিচ্ছন্ন ও স্বচ্ছ চরিত্রের লোকদের যুবলীগে অন্তর্ভুক্ত করার নির্দেশ প্রদান করা হয় । কোন বিতর্কিত লোককে যুবলীগে স্হান দেওয়া যাবে না জানান বক্তারা ।
ধামরাই উপজেলা যুবলীগের এ’ বর্ধিত সভায় কেন্দ্রীয় নির্দেশে অত্যন্ত আনন্দঘন পরিবেশে আওয়ামীলীগের প্রতীক নৌকা উপহার দিয়ে ধামরাই উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি পদ থেকে মোঃ মোহাদ্দেছ হোসেনকে অব্যাহতি প্রদান ঘোষণা করেন ঢাকা জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোঃঃ মিজানুর রহমান মিজান ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ