আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

ধর্ষণের শিকার প্রতিবন্ধী অন্তঃসত্ত্বা,ফাসির দাবিতে গ্রামবাসির বিক্ষোভ

খ.ম. নাজাকাত হোসেন সবুজ
বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

বাগেরহাট জেলার, চিতলমারীতে ধর্ষণের শিকার এক বুদ্ধি প্রতিবন্ধী নারী(২৪) ছয় মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন। মঙ্গলবার (১৩ অক্টোবর) রাতে ভিকটিমের বাবা বাদি হয়ে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। মামলার পর আসামি গা ঢাকা দিয়েছে। বুধবার সকালে ওই নারীকে পুলিশ ডাক্তারি পরীক্ষার জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠিয়েছে। এদিন দুপুরে ধর্ষকের ফাসির দাবিতে গ্রামবাসি বিক্ষোভ প্রদর্শন করেন।

পুলিশ ও ভিকটিমের পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার চরবানিয়ারী ইউনিয়নের চরডাকাতিয়া গ্রামের আকরাম ওরফে আক্কেল (৪৫) গত ৬ মাস আগে প্রতিবেশি এক বুদ্ধি প্রতিবন্ধী নারীকে বাড়িতে একা পেয়ে ধর্ষণ করে। এতে ওই নারী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে বিষয়টি পরিবারের নজরে আসে। তার ডাক্তারি পরিক্ষা করা হলে ৬ মাসের অন্তঃসত্ত্বা বলে চিকিৎসকরা জানান। এ ঘটনায় গত ১৩ অক্টোবর রাতে ভিকটিমের বাবা বাদি হয়ে আকরাম ওরফে আক্কেলকে আসামি করে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। মামলার পর থেকে আসামি পলাতক রয়েছে। অপরদিকে, বুধবার দুপুরে গ্রামবাসি মামলার আসামি আকরাম ওরফে আক্কেলর ফাসির দাবিতে বিক্ষোভ প্রদর্শন করেছেন।মামলার পর থেকে আকরাম ওরফে আক্কেল পলাতক থাকায় তার ও তার পরিবারের পক্ষ থেকে কোন বক্তব্য পাওয়া যায়নি।

এ ব্যাপারে চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শরিফুল হক বলেন, মামলার পর আসামিকে আটকের জন্য আমরা সর্বাত্মক চেষ্টা চালাচ্ছি। বুধবার সকালে ডাক্তারি পরীক্ষার জন্য ভিকটিমকে বাগেরহাট সদর হাসপাতালে পাঠিয়েছি। আমরা বিষয়টি অতি গুরুত্বের সাথে দেখছি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ