আজ ১৩ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৭শে জুন, ২০২২ ইং

বাড্ডা ৩নং বিট পুলিশ কার্যালয়ের উদ্বোধন

 

সাদ্দাম হোসেন :

সাভার পৌরসভার বাড্ডা এলাকায় “বাড্ডা ৩নং বিট পুলিশ কার্যালয়” এর শুভ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (১৪ই অক্টোবর) বিকালে আনুষ্ঠানিকভাবে এটির শুভ উদ্বোধন করা হয়।

নতুন এই বিট কার্যালয়ের বিট অফিসার হিসেবে দায়িত্ব পালন করবেন সাভার মডেল থানার উপ পরিদর্শক মো. সালাউদ্দিন। এসময় অন্যান্যের মধ্যে সাভার পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর সানজিদা শারমিন মুক্তা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সানজিদা শারমিন মুক্তা যেকোন অপ্রত্যাশিত ঘটনা ঘটার আগে তার আভাস সম্পর্কে পুলিশকে অবগত করতে উপস্থিত সুধীজনদের প্রতি আহ্বান জানান। এসময় তিনি বলেন, যদি কোনো ঘটনা ঘটার আশংকা করা হয় তাহলে তা সম্পর্কে আমরা প্রশাসনকে অবগত করবো। কোনো অপ্রত্যাশিত ঘটনা ঘটলেও পুলিশকে তথ্য দিয়ে আমরা সহযোগিতা করবো। পুলিশ প্রশাসন অতীতে যেভাবে সাধারণ জনগণের পাশে ছিল ভবিষ্যতেও সেভাবে পাশে থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

অনুষ্ঠানে বক্তব্যের এক পর্যায়ে সাভার মডেল থানার ওসি (অপারেশন) মো. আল-আমিন বলেন, “অপরাধীদের প্রশ্রয় না দিয়ে তাকে শোধরানোর চেষ্টা করুন। আপনারা যদি শোধরাতে না পারেন তাহলে পুলিশের সহযোগিতা নিন। এসময় তিনি অন্যায়ের বিরুদ্ধে প্রতিরোধ করে গড়ে তুলতে সকলের সহযোগিতা কামনা করেন।”

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ