আজ ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৫শে জুন, ২০২২ ইং

মানিকগঞ্জ এসোসিয়েশন অফ ধামরাই এর নবনির্বাচিত কমিটির অভিষেক ও সংর্বধনা অনুষ্ঠিত

 

রনজিত কুমার পাল (বাবু)
নিজস্ব প্রতিবেদক :

ঢাকার ধামরাইয়ে “মানিকগঞ্জ এসোসিয়েশন অব ধামরাই” সংগঠনটির নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটি ও উপদেষ্টা পরিষদের অভিষেক ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (৯ই অক্টোবর) সকালে ধামরাই ঢুলিভিটা নিকটস্থ সিটি সেন্টার মার্কেট এর নিচে সংগঠনটির সকল সদস্যগণ এ অনুষ্ঠানের আয়োজন করে।

মানিকগঞ্জ এসোসিয়েশন অফ ধামরাই সংগঠনের সভাপতি ডাঃ এম.এ রউফ এর সভাপত্বিতে ও সাধারন সম্পাদক রাজীব হোসেন এর সঞ্চালনায় এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বারবার নির্বাচিত ঢাকা-২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য, ঢাকা জেলা আওয়ামীলীগ ও বায়রার সভাপতি জননেতা বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমদ এমপি।

মানিকগঞ্জ এসোসিয়েশন অব ধামরাই সংগঠনটির দ্বি-বার্ষিক ১ম নির্বাচনী সভা ২০২০ অনুষ্টিত হয় গত সপ্তাহে আগামী দুই বছরের জন্য মানিকগঞ্জ এসোসিয়েশন অব ধামরাই সংগঠনটি পরিচালনার জন্য প্রায় পাঁচ শতাধিক সদস্যের উপস্থিতিতে সভাপতি নিবার্চিত হন ডা: এম. এ রউফ এবং সাধারণ সম্পাদক নিবার্চীত হন কাজী রাজিব হাসান ।
আমরা মানিকগঞ্জ বাসি ঢাকার ধামরাই থাকি এই প্রতিপাদ্যকে সামনে রেখে মানিকগঞ্জ এসোসিয়েশন অব ধামরাই সংগঠন টি আজকের অভিষেক ও সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটি ও উপদেষ্টা পরিষদ এর
সভাপতি ডা: এম. এ রউফ,সাধারন সম্পাদক কাজী রাজিব হাসান, যুগ্ন সাধারন সম্পাদক কাজী জাহিদ হাসান মনির,কোষাধক্ষ্য হামিদা আক্তার মুন্নী, সাংগঠনিক সম্পাদক মোঃ জালাল উদ্দীন, সহ-সভাপতি দুই জন এ্যাড.আবুল কালাম মিজানুর রহমান, আবুল হোসেন রানা,দপ্তর সম্পাদক মোঃ জামাল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক কে এম নুরুল ইসলাম, ক্রীড়া ও শিক্ষা বিষয়ক সম্পাদক নাজমুল ইসলাম মাহিন,আইন বিষয়ক সম্পাদক এ্যাড.মোঃ আবুল হাসান, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক আফসার মোল্লা, মহিলা বিষয়ক সম্পাদক সেলিনা আক্তার,ধর্ম বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুল আলীম,ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক জাফর হোসেন , কৃষি বিষয়ক সম্পাদক সামাদ পারভেজ, সাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক, আমেনা আক্তার টুম্পা।
মোঃ বিল্লাল হোসেন কে প্রধান করে ১১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটিতে আবুল বাশার,শেখ নজরুল ইসলাম তৈয়ব, কবির হোসেন,লুৎফর রহমান, আরিফ হোসেন, তুহিন, সাকিব হাসান সুজাত,মোঃ শাজাহান,আব্দুল আলীম মোল্লা ও সাবিনা ইয়াসমিনকে নিয়ে কার্যনির্বাহী সদস্য গঠিত হয়। এবং উপদেষ্টা মণ্ডলীর সদস্য বিশিষ্ট ব্যবসায়ি খান গিফট কর্নার এর সত্তাধিকারী আব্দুল ওয়াদুদ খান অনু কে প্রথম করে ৯ সদস্য বিশিষ্ট যেমন,মেজবাউল হোক,গোলাম মনির হোসেন, নুরুল ইসলাম আওলাদ, বীরমুক্তিযোদ্ধা এনায়েত হোসেন খান,সিরাজুল হোক দুলাল, মীর মাসুদ সহ
পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।
সংঘঠনটির লক্ষ্য উদ্দেশ্য নিয়ে আলোচনা সভা শেষে দোয়া মাহ্ফিল ও তোবারক বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ