আজ ১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৯শে জুন, ২০২২ ইং

নারীকে বিবস্ত্র নির্যাতনসহ দেশব্যাপি নারী নির্যাতন, খুন, ধর্ষনের প্রতিবাদে ফরিদগঞ্জে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

 

মোঃ মুজাম্মেল হুসাইন হাচিব :

নোয়াখালীতে নারীকে বিবস্ত্র নির্যাতনসহ দেশব্যাপি নারী নির্যাতন, খুন, ধর্ষনের প্রতিবাদে এবং অপরাধীদের শাস্তির দাবিতে চাঁদপুরের ফরিদগঞ্জে মানবন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে।
ফরিদগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে উপজেলার প্রগতিশীল কয়েকটি সংগঠন। বুধবার সকাল ১০ ঘটিকায় ফরিদগঞ্জ উপজেলা গেইডের সামনে এই মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখেন- ফরিদগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জি,এস তছলিম,ফরিদগঞ্জ এ আর পাইলট উচ্চ বিদ্যালয়েরর প্রধান শিক্ষক রফিকুল ইসলাম কাজল,প্যানেল মেয়র খলিলুর রহমান, প্রাথমিক শিক্ষক নেতা মাহবুবুর রহমান,
ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামান, সাধারন সম্পাদক আঃছোবান লিটন, সহ সভাপতি আমান উল্যা, সাবেক সভাপতি নুরুন্নবি নোমান, সাঃসম্পাদক প্রবির চক্রবর্তী সহ ফরিদগঞ্জ প্রেসক্লাবের সকল সদস্য বৃন্দু।
এ সময় বক্তারা বলেন, আলোচিত অনেক অপরাধের বিচার হয়নি। বিচারহীনতার সংস্কৃতির কারণে সমাজে খুন ধর্ষণের মতো নেক্কারজনক ঘটনা বেড়েই চলছে।

এসব ঘটনার সাথে যুক্ত অপরাধীদের খুজেঁ বের করতে হবে এবং বিচারের আওতায় আনতে হবে। অন্যতায় এই প্রবণতা বন্ধ করা যাবেনা। প্রতিবাদ সমাবেশ শেষে ফরিদগঞ্জ বাজারে বিক্ষোভ মিছিল বের করেন প্রতিবাদকারীরা।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ