আজ ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৫শে জুন, ২০২২ ইং

কুলাউড়ায় সামাজিক সংগঠনের উজ্জ্বল দৃষ্টান্ত, ধর্ষনের প্রতিবাদে ২২ সংগঠনের ঐক্যবদ্ধ মানববন্ধন

 

রিমন মিয়া কুলাউড়া উপজেলা প্রতিনিধিঃ

সারাদেশে চলমান ধর্ষন ও নারীর প্রতি সহিংসতার নিদ্ধা জানিয়ে প্রত্যেকটি অপরাধের সাথে জড়িত থাকা সকল অপরাধীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে প্রতিবাদী মানববন্ধন করেছেন সম্মিলিত সামাজিক সংগঠন ও সচেতন নাগরিকবৃন্দ।

বোধবার বেলা সাড়ে ১১ টায় কুলাউড়া চৌমুহনী চত্ত্বরে আশিকুল বাবু ও হুমায়ুন কবির সাহানের যৌথ সঞ্চালনায় উপজেলার সামাজিক অঙ্গনে বিভিন্ন ভাবে ভুমিকা পালন করা ২২ সংগঠনের সম্মিলিত উদ্যোগে সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত থেকে এই মানববন্ধনে প্রতিবাদ জানান।

উপস্থিত ২২ সংগঠনের মধ্যে, কাদিপুর যুব সমাজ, কুলাউড়া মুক্ত স্কাউটস গ্রুপ,অভিলক্ষ্য কুলাউড়া,নিরাপদ চিকিৎসা চাই,আলোর পাঠশালা,সোশ্যাল কেয়ার অব নেশন,প্লাটুন টুয়েলভ,রক্তদান সামাজিক সংগঠন হিংগাজিয়া, ইসলাহুল উম্মাহ পরিষদ, প্রয়াস, নিরাপদ স্বাস্থ রক্ষা সামাজিক সংগঠন, ব্রাইট কুলাউড়া,রক্তদান ও যুব সমাজ ফাউন্ডেশন,খিদমাহ ব্লাড ব্যাংক কুলাউড়া, এক্টিভ বয়েস কুলাউড়া,কুলাউড়া সমস্যা ও সম্ভাবনা, নবারুন,কুলাউড়া স্টুডেন্ট এসোসিয়েশন,কুলাউড়া রক্তদান সংগঠন,কুলাউড়া শান্তি পরিষদ,কালের কন্ঠ শুভ সংঘ, কুলাউড়া উপজেলা শাখা, রাইজিং স্টার ক্লাব, অংশগ্রহণ করে।

এসময় উপস্থিত প্রতিটি সংগঠনের সদস্যরা বক্তব্য রাখেন। মানবন্ধনে একাগ্রতা পোষণ করেন পৃথিমপাশা ইউনিয়ন পরিষধের সাবেক চেয়ারম্যান আব্দুল লতিফ, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল,সাধারণ সম্পাদক মইনুল ইসলাম শামীম , যুগ্ন সম্পাদক আতিকুর রহমান আখই, রবিউল আউয়াল মিন্টু সহ প্রথম আলো বন্ধু সভা,ইকরামুল মুসলিমিন মৌলভীবাজার, স্বপ্নের ঢেউ ফাউন্ডেশন, কুলাউড়া কোভিট ১৯ লাশ দাফন টিম, কিন্ডার গার্টেন জুনিয়র স্কুল শিক্ষক সমিতি,হাসিখুশি রক্তদান সংঘ, ট্রাবেলার্স অব কুলাউড়া, পালের মোড়া সেতু রক্ষনাবেক্ষন কমিটি, আব্দুল বারী স্মৃতি সংঘ সহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়া ব্যাক্তিবর্গ।

এসময় বক্তারা ধর্ষকের দ্রুত শাস্তির আওতায় আনা এবং কয়েকজন আসামীকে দ্রুততার সাথে গ্রেফতারের জন্য প্রধানমন্ত্রী ও প্রসাশনকে ধন্যবাদ জানান।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ