আজ ১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৯শে জুন, ২০২২ ইং

ধামরাই থানা প্রশাসনের উদ্যোগে আইন-শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত

 

রনজিত কুমার পাল (বাবু)
নিজস্ব প্রতিবেদক :

ঢাকার ধামরাই থানা পুলিশের উদ্যোগে আইন-শৃঙ্খলা সংক্রান্ত অটোরিক্সা চালক ও মালিকদের সহিত ধামরাই থানা পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (৬ই অক্টোবর) ধামরাই উপজেলার কালামপুর ভালুম আতাউর রহমান খান উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে রিক্সা, অটোরিক্সা সিএনজি চুরি রোধ কল্পে ধামরাই থানা পুলিশের আয়োজনে অটোরিক্সা চালক ও মালিকদের সাহিত থানা পুলিশের এ’মতবিনিময় সভা ধামরাই থানার অফিসার ইনচার্জ ( ওসি) শ্রী দীপক চন্দ্র সাহার সভাপতিত্বে ও ধামরাই থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ কামাল হোসেন এর সঞ্চালনায় এ’মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা উত্তর এর অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান (পিপিএম)।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সাভার সার্কেল) মোঃ শাহিদুল ইসলাম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও সানোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ খালেদ মাসুদ লাল্টু, উপজেলা আ’লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও সোমবাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আজহার আলী, সুতিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রেজাউল করিম রাজা প্রমূখ।
অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ধামরাই থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মোঃ মাসুদুর রহমান ও কাওয়ালীপাড়া পুলিশ উপ-কেন্দ্রের পরিদর্শক মোঃ রাসেল মোল্লা।
এ’মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন এতদ্ অঞ্চলের কালামপুর, ভালুম, সুতিপাড়া সহ বিভিন্ন এলাকার প্রায় পাঁচ শতাধিক অটোরিক্সা, রিক্সা, সিএনজি চালক ও মালিকগন।
এ’সময় মতবিনিময় সভার প্রধান অতিথি ঢাকা জেলা উত্তর এর অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান (পিপিএম) বলেন – আপনার সবাই মাঠের ঘাম ঝড়িয়ে অর্থ উপার্জন করে জীবিকা নির্বাহ করেন তাই সব সময় সতর্কতার সহিত দেশের প্রচলিত আইন মেনে চলবেন। কেউ মাদক বহন ও মাদক সেবার সাথে জড়িত থাকবেন না। মাদক সেবন ও বহন করার দায়ে দেশের প্রচলিত আইনে কঠোর শাস্তির ব্যবস্হা রয়েছে। এমন কোন কাজ করবেন না যাতে আপনার জন্য আপনার পরিবারে দুর্যোগ নেমে আসে । তাছাড়া মাঠে, ঘাটে পথে কোন প্রকার লুডু খেলা, তাস খেলা নিয়ে জুয়া খেলা যাবে না । আর এখনো করোনা কাল শেষ হয়নি। এটা অদৃশ্য শক্তি। সব সময় সচেতনতার মাধ্যমে করোনা সংক্রমণ থেকে মুক্ত থাকতে হবে। সরকারের স্বাস্থ্যবিধি মেনে নিয়মিত সাবান দিয়ে হাত ধোঁয়া, মাস্ক পড়তে হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ