আজ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

সাভারে ভিটামিন এ প্লাস এর উদ্ধোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী

 

নিজস্ব প্রতিবেদক :

দেশে নতুন করে আবারও বন্যা দেখা দিয়েছে। চলমান বন্যায় যে সব এলাকা প্লাবিত হয়েছে সে সব এলাকার বন্যার্তদের মাঝে নগদ অর্থ, চাল ও শুকনো খাবার বিতরণ করা হচ্ছে বলে জানিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান।

রবিবার (৪ অক্টোবর) দুপুরে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন এর উদ্বোধন শেষে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, বন্যার পানি কমতে শুরু করেছে, দুই এক দিনের মধ্যে বন্যা পরিস্থিতির উন্নতি হবে বলে আশা করা হচ্ছে। বন্যার্ত এলাকার সকল ক্ষতিগ্রস্ত মানুষদের পাশে সরকার সব সময় আছে। তাদের সরকার প্রতিনিয়ত সাহায্য করে যাচ্ছে। সব ধরনের প্রাকৃতিক দুর্যোগে ত্রাণ বিতরণসহ বিভিন্ন সহায়তা করে যাচ্ছে সরকার। আর এসব ত্রাণ বিতরণে কোন রকম অনিময় সহ্য করা হবে না।

এর আগে দুপুরে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শিশুদের মুখে ভিটামিন এ প্লাস দিয়ে জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন এর উদ্বোধন করেন তিনি। এসময় সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, পৌর মেয়র আব্দুল গণি, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মানিক মোল্ল্যা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.সায়েমুল হুদা উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ