আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে পথশিশু, পঙ্গু, দুস্থ ও অসহায় মানুষের মাঝে স্বেচ্ছাসেবক লীগের খাদ্য ও বস্ত্র বিতরন

 

রনজিত কুমার পাল (বাবু)
নিজস্ব প্রতিবেদক :

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা’র ৭৪ তম জন্মদিন উপলক্ষে ২৯ সেপ্টেম্বর ২০২০ তারিখ বেলা ১২ঃ৩০ ঘটিকায় বঙ্গবন্ধু এভিনিউস্থ সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সংগঠনের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু’র নেতৃত্বে পথশিশু, পঙ্গু,
দুস্থ ও অসহায় মানুষের মাঝে খাদ্য ও বস্র বিতরণ করা হয়। এসময় মোবাইল টেলিফোনে সংযুক্ত হয়ে বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জননেতা ওবায়দুল কাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সু স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন এবং স্বেচ্ছাসেবক লীগের কার্যক্রমের প্রশংসা করে অসহায় মানুষের পাশে থাকার আহবান জানান।
বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন জননেত্রী শেখ হাসিনা পৃথিবীর বুকে অন্যতম শ্রেষ্ঠ রাষ্ট্রনায়ক, শেখ হাসিনার জন্য, বাংলাদেশ ধন্য। ধন্য পিতার ধন্য কন্যা,জননেত্রী শে হাসিনা। শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে বাংলাদেশ আজ মধ্যম আয়ের দেশে উন্নীত হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে বিশ্ব মানচিত্রে বাংলাদেশ উন্নত সমৃদ্ধ দেশ হিসাবে স্বীকৃতি পাবে মর্মে আশা প্রকাশ করেন।
সংগঠনের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেন যার অসীম সাহস ও অফুরন্ত প্রাণশক্তির কাছে নতজানু হয়েছে জাতীয় ও আন্তর্জাতিক সাম্প্রদায়িক অপশক্তি। শেখ হাসিনার নেতৃত্বে ২০২১ সালে মধ্যম আয়ের দেশ ২০৩০ সালের মধ্যে টেকসই উন্নয়ন লক্ষ্য মাত্রা তথা এসডিজি অর্জন, ২০৪১ সাল নাগাদ উন্নত দেশের মর্যাদা লাভ ও ব-দ্বীপ পরিকল্পনা তথা ডেল্টা প্ল্যান ২১০০ বাস্তবায়নের আলোকোজ্জ্বল ভবিষ্যতের পথে সমৃদ্ধির অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।

এসময় আরো উপস্থিত ছিলেন
গাজী মেজবাউল হোসেন সাচ্চু, ম, আব্দুর রাজ্জাক, দেবাশীষ বিশ্বাস, আব্দুল আলিম বেপারী,অ্যাডঃ মাহফুজা বেগম সাঈদা, আশীষ কুমার মজুমদার, আব্দুল্লাহ আল সায়েম, কৃষিবিদ আ ফ ম মাহবুবুল হাসান, আজিজুল হক আজিজ, আরিফুর রহমান টিটু শাহজালাল মুকুল, আবু তাহের, আনোয়ারুল আজিম সাদেক, রাহুল দাস, মেহেদী হাসান মোল্লা,আবিদ আল হাসান,ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ইসহাক মিয়া, গোলাম রাব্বানী, আফরোজ হাবীব, ঢাকা মহানগর দক্ষিণের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ হাওলাদার প্রমুখ

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ