আজ ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৫শে জুন, ২০২২ ইং

প্রধানমন্ত্রীর জন্মদিনে ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের বিভিন্ন কর্মসূচি পালন

 

সাদ্দাম হোসেন :

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করেছল ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে তারা ৭৪টি বৃক্ষরোপণ করেছে এবং একই সাথে মাননীয় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজনও করেছে। সোমবার (২৮শে সেপ্টেম্বর) ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ সভাপতি সাইদুল ইসলামের উদ্যোগে এসব কর্মসূচি পালন করা হয়।

মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের পক্ষ থেকে ৭৪ টি করে বৃক্ষরোপণের সিদ্ধান্ত নেয়া। এরই ধারাবাহিকতা ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ ৭৪ টি বৃক্ষ রোপণ করে এবং মাননীয় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে মিলাদ মাহফিলের আয়োজন করে। এসময় ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ ও এর অন্তগর্ত বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এব্যাপারে আজকালের সময়কে দেয়া এক সাক্ষাতকারে ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ সভাপতি সাইদুল ইসলাম বলেন,” যদি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবের জন্ম না হত তবে জন্ম হত না। আর যদি বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন শেখ হাসিনার জন্ম না হত তবে বাংলাদেশের স্বাধীনতা অচিরেই হারিয়ে যেত। আমরা আবার পরোক্ষভাবে পরাধীন হয়ে যেতাম। বাংলাদেশের স্বাধীনতার রক্ষাকারী, উন্নয়নের মমতাময়ী মা ও ডিজিটাল বাংলাদেশের রুপকার হলেন আমাদের জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা। আমরা সবসময় তার দীর্ঘায়ু কামনা করি৷ তিনি শতবর্ষী হয়ে আমাদের মাঝে বেঁচে থাকুন এই প্রত্যাশাই সবসময় আমাদের।”

উল্লেখ্য বৃক্ষরোপণের পাশাপাশি ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ আজ বিভিন্ন মানুষের মাঝে ফল গাছের চারাও বিতরণ করেছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ