আজ ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৫শে জুন, ২০২২ ইং

সাভারে অবৈধ গ্যাস বিস্ফোরণে দুই মৃত্যু, তিতাসের মামলা

 

নিজস্ব প্রতিবেদক :

অবৈধভাবে নেওয়া গ্যাস লাইনের লিকেজ থেকে সাভারে বিস্ফোরণে দগ্ধ হয়ে দুই জন মৃত্যুর ঘটনায় বাড়ির মালিকসহ ২০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৫০ থেকে ২০০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন সাভার তিতাস গ্যাস কতৃপক্ষ।

রবিবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানায় তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন কোম্পানী লিমিটেডের উপ-ব্যবস্থাপক আব্দুল মান্নান।

এর আগে, রবিবার (২৭ সেপ্টেম্বর) সকালে সাভার মডেল থানায় তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম বাদি হয়ে এই মামলা দায়ের করেন।

তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন কোম্পানী লিমিটেডের উপ-ব্যবস্থাপক আব্দুল মান্নান বলেন, গত ২৫ সেপ্টেম্বর ভোর রাতে সাভারের হেমায়েতপুরের মোল্ল্যাপাড়া এলাকার ইঞ্জিনিয়ার মাসুদ হাওলাদারের বাড়িতে অবৈধভাবে নেওয়া গ্যাস সংযোগের লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনা ঘটে। এ ঘটনায় তিন জন দগ্ধ হলে তাদের ঢাকা মেডিকেল কলেজের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ফরিদ ও হাবিবের মৃত্যু হয়। চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন হৃদয় নামের আরও একজন। ওই এলাকায় বিশেষ অভিযান চালিয়ে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস করা হচ্ছে।

এঘটনায় আজ সকালে তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম বাদি হয়ে বাড়িওয়ালাসহ ২০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৫০ থেকে ২০০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। ঘটানার পর পর তালা ঝুলিয়ে বাড়ি থেকে পালিয়েছে বলে জানা গেছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ