আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

সাভারে স্কুল ছাত্রী নীলা রায় হত্যার ঘটনায় দুইজন গ্রেফতার

 

নিজস্ব প্রতিবেদক :

সাভারে ছুরিকাঘাত করে শিক্ষার্থী নিলা রায় (১৪) হত্যাকান্ডের ঘটনায় আরও দুই জনকে গ্রেফতার করেছে র‍্যাব-৪ এর একটি দল৷ এ নিয়ে এখন পর্যন্ত তিন জনকে গ্রেফতার করা হয়।

বৃহস্প্রতিবার (২৪ সেপ্টেম্বর) দিবাগত রাত ১ টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-৪ সিপিসি-২ এর অতিরিক্ত পুলিশ সুপার কোম্পানি কমান্ডার জমির উদ্দিন আহমেদ।

এর আগে, আজ রাত ৮টার দিকে মানিকগঞ্জের সিংগাইর চারীগ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তবে প্রধান আসামি মিজানুর এখনো ধরা ছোঁয়ার বাইরে।

গ্রেফতাররা হলেন-সাভারের ব্যাংক কলনী এলাকার হাজী আইয়ুব আলীর ছেলে আব্দুর রহমান (৬০) ও তার স্ত্রী নাজমুন্নাহার সিদ্দিকা (৫০)। হত্যা মামলায় আব্দুর রহমান ২ নং আসামি ও নাজমুন্নাহার ৩ নং আসামি।

নিহত নিলা মানিকগঞ্জ জেলার বালিরটেক এলাকার নারায়ন রায়ের মেয়ে। সে তার পরিবার নিয়ে পৌর এলাকার কাজী মোকমা পাড়া এলাকার একটি বাড়ীতে ভাড়া থেকে স্থানীয় অ্যাসেড স্কুলে দশম শ্রেনীতে লেখাপড়া করত।

র‍্যাব জানায় , গত ২১ সেপ্টেম্বর রাতে নিলা রায় নামের এক শিক্ষার্থীকে ছুড়িকাঘাত করে হত্যা করে মিজানুর চৌধুরী। পরে তার বাবা নারায়ন রায় বাদি হয়ে মিজানুর রহমানকে প্রধান আসামি করে অজ্ঞাত আরও দুই থেকে ৩ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর থেকে আসামিদের গ্রেফতারে অভিযান চালছে। পরে বৃহস্প্রতিবার রাত ৮ টার দিকে চারীগ্রাম থেকে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তারা এজাহার ভুক্ত ২ নং ও ৩ নং আসামি।

র‍্যাব-৪ সিপিসি-২ এর অতিরিক্ত পুলিশ সুপার কোম্পানি কমান্ডার জমির উদ্দিন আহমেদ জানান, আসামীদের সাভার থানায় হস্তান্তর করা হবে। সেই সাথে এই মামলার প্রধান আসামি মিজানুর রহমান চৌধুরীকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে৷

প্রসঙ্গত, মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) মিজানুর রহমানের সহযোগী সেলিম পালোয়ান (২৫) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। তবে তিনি এজাহার ভুক্ত আসামি নন৷

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ