আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

আসন্ন নির্বাচন কুয়াকাটা পৌর ৭নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী শহীদ দেওয়ান

জাহিদুল ইসলাম জাহিদ, কুয়াকাটা-কলাপাড়া (পটুয়াখালী)প্রতিনিধি :

আসন্ন নির্বাচনকে  সামনে রেখে,  সকলের পছন্দের ও ভালোবাসার প্রিয় মানুষ, তরুণ সমাজের অহংকার, যার হাতে গড়া কুয়াকাটা পৌর স্বেচ্ছাসেবক লীগ। ২০২১ সালের জানুয়ারীর দ্বিতীয় সপ্তাহে অনুষ্ঠিত হবে, পটুয়াখালী জেলার, সর্ব দক্ষিনে বিশাল সমুদ্রের ঘা গেছে গড়ে উঠেছে পর্যটন, নগরী কুয়াকাটা পৌরসভা।
আসছে পৌর নির্বাচন। এ নির্বাচন নিয়ে প্রবল আগ্রহ রয়েছে ভোটারদের মধ্যে। কুয়াকাটা পৌর ৭ নং ওয়ার্ডে কাউন্সিলর পদে ভোটারদের আস্থা অর্জন করতে পেরেছেন, মহিপুর থানা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক, কুয়াকাটা পৌর সেচ্ছাসেবক লীগের সভাপতি, ও কুয়াকাটা পৌর সাবেক ছাত্রলীগের সিনিয়ার সহ-সভাপতি জনাব মোঃ শহিদ দেওয়ান ।
এলাকায় জনসেবা, কুয়াকাটার সামাজিক সংগঠনের সাথে সুখ-দুঃখ ভাগাভাগি করে, এলাকার মানুষের উন্নয়নে ইতিমধ্যেই কাজ করে সারা ফেলেছে, বয়সে তরুণ হওয়ায় তাকে পছন্দ করছেন সমাজের মুরুব্বিগণ এবং শিক্ষিত তরুণ সমাজ শহীদ দেওয়ানকে সাপোর্ট দিয়ে যাচ্ছে।

সাংবাদিকের প্রথম প্রশ্ন: আপনি কাউন্সিলর নির্বাচিত হলে আপনার এলাকাকে কী উপহার দেবেন?
উত্তর শহীদ দেওয়ান:- সবার প্রথমে আমার লক্ষ্য থাকবে পরিষ্কার-পরিচ্ছন্ন সুন্দর একটি গ্রাম উপহার দেওয়া। যাতে সকালবেলা ঘুম থেকে উঠে পরিষ্কার-পরিচ্ছন্ন ভাবে আমার এলাকাবাসীরা বুক ভরে নিঃশ্বাস নিয়ে সমাজে চলাফেরা করতে পারি। এবং অসহায় মানুষের পাশে নির্বাচনে দাঁড়ানোর আগেও ছিলাম এবং পরেও থাকব এটা আমার প্রতিজ্ঞা।

সাংবাদিকের  দ্বিতীয় প্রশ্ন:- কাউন্সিলর পদপ্রার্থীদের মধ্যে আপনি তরুণ। আগামী প্রজন্মের তরুণদের নিয়ে আপনার ভাবনা কী?

শহীদ দেওয়ান:- তরুণ সমাজ দেশের বিশেষ বিশেষ ভূমিকা রাখে, তারমধ্যে অন্যতম হলো বর্তমান তরুণ প্রজন্ম রাজনীতিবিমুখ হয়ে যাচ্ছে। আমাকে দেখে তরুণ প্রজন্মও উৎসাহ পাবে। আমিও চেষ্টা করব তরুণদের সচেতন করার জন্য। দ্বিতীয়ত তরুণরা যেন আমাকে দেখে আশাবাদী হয় যে; তরুণ বয়সেও কাউন্সিলর হওয়া সম্ভব। সেহেতু এ বয়সে সব কিছুই করা সম্ভব। যদি আমার এলাকার প্রিয় মানুষের ভালবাসা এবং আশীর্বাদ আমার সাথে থাকে।

সাংবাদিক:- ভোটারদের উদ্দেশে কী বলবেন?

শহিদ দেওয়ান বলেন, ‘ জনগন আমাকে সমার্থন দিয়েছেন । সব মহলে নিজেকে তুলে ধরবার চেষ্টা করেছি সেই প্রিয় মানুষদের ভালোবাসা এবং সহযোগিতা নিয়ে আমি চেষ্টা করব দেশের এবং আমার অঞ্চলের মানুষের সেবা করার জন্য।
যদি আমাকে জনগণ সুযোগ দেয় তাহলে আমি নির্বাচিত হয়ে প্রথমে অবহেলিত সাগরকন্যা কুয়াকাটার পৌরসভার ৭ নং ওয়ার্ডের সকল রাস্তাঘাট নির্মাণ সহ এলাকাকে কিরকম উন্নয়ন করা করা যায় সেই লক্ষ্য নিয়ে কাজ করব। এবং তরুণ ও শিক্ষিত সমাজকে সহযোগিতায় ব্যস্ত থাকব, মাদক ও সন্ত্রাস মুক্ত করব ইনশাল্লাহ। কথা শেষ মুহূর্তে শহীদ দেওয়ান প্রবাদে বলে, খালি কলসি বাজে বেশি ভরা কলসি বাজে কম, রূপ নাই তার সাজন বেশি রুপের মাইয়া সাজেনা। শেষে বলেন আমি যে কাজ করব তা কথায় বলে না কাজে প্রমাণ করব, যদি আপনাদের সহযোগিতা ও ভালবাসা আমার সাথে থাকে।

সাংবাদিকদের পক্ষ থেকে, কাউন্সিলর প্রার্থী শহীদ দেওয়ানকে ধন্যবাদ জানায়।

শহীদ দেওয়ান:- এলাকার মানুষ এবং পাঠকদের ধন্যবাদ শুভেচ্ছা জানান।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ