আজ ১৩ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৭শে জুন, ২০২২ ইং

সুজানগর পৌর আওয়ামী লীগের রজবের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

 

শেখ রেজাউল করিম রুবেল, সুজানগর পাবনা:

পাবনার সুজানগরে পৌর আওয়ামী লীগের কার্যকরী সদস্য রজব আলী প্রাং এর ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে পৌর আওয়ামী লীগ ও যুবলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
বৃহস্পতিবার (২৫ সেপ্টেম্বর) সকালে উপজেলা পৌরসভার সামনে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করেছেন তারা। এসময় মানববন্ধনে বক্তারা পৌর আওয়ামী লীগের কার্যকরী সদস্য রজব আলী প্রাং এর ওপর বর্বরোচিত সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও আসামিদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান।
মানববন্ধনে সুজানগর উপজেলা যুবলীগের সভাপতি সরদার রাজু আহমেদ , পৌর আওয়ামী লীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজ, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম তমাল সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এসময় মানববন্ধনে ইসহাক, হেলাল কমিশনার, রন্জু, ফিরোজ, আলম, মাসুদ, সোহেল রানাসহ হামলায় জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবি জানান।

গত (২৩ সেপ্টেম্বর) মঙ্গলবার উপজেলা পৌর আওয়ামী লীগের কার্যকরী সদস্য রজব আলী প্রাং কে, উপজেলা একেনের মোড় থেকে মুখোশধারী সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। এসময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা দ্রুত সেখান থেকে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তার অবস্থা আশংকাজনক বলে তাকে দ্রুত পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ