আজ ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৫শে জুন, ২০২২ ইং

সকল প্রতিক্ষার অবসান ঘটিয়ে পূর্নাঙ্গ হলো সাভার উপজেলা আওয়ামী লীগ কমিটি

 

উজ্জ্বল হোসাইনঃ নিজস্ব প্রতিবেদক :

দীর্ঘ প্রতীক্ষা ও সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে পূর্নাঙ্গ হলো সাভার উপজেলা আওয়ামী লীগ কমিটি।
বিশ্লেষকদের মতে দ্বিমতহীন বিতর্কহীন একটি পরিচ্ছন্ন একটি সুসংগঠিত কমিটি গঠন হলো, যা কিনা বাংলাদেশ আওয়ামী লীগ সাভার উপজেলা শাখাকে প্রধানমন্ত্রীর পরিকল্পিত সু-নেতৃত্ব ও সুসংগঠিত করতে বিশেষ ভূমিকা রাখবে।
২০১৯ সালের ১৫ই নভেম্বর বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের উপস্থিতিতে সাভার উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়, আওয়ামী লীগ সভানেত্রীর নির্দেশনায় সম্মেলনে ওবায়দুল কাদের মিসেস হাসিনা দৌলাকে সভাপতি এবং মঞ্জুরুল আলম রাজিবকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করেন। দীর্ঘ দশ মাস ধরে নিখুঁত নিরিক্ষার পর অবশেষে চলতি ২১শে সেপ্টেম্বর প্রকাশ করা হলো ৭১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটির তালিকা।
সভাপতি মিসেস হাসিনা দৌলা’র সহঃআসনে শিমুলিয়া ইউপি চেয়ারম্যান এবিএম মাজহারুল ইসলাম সুরুজ ও ইয়ারপুর ইউপি চেয়ারম্যান সৈয়দ আহম্মেদ ভূইয়া(মাষ্টার)সহ নয় জনকে রাখা হয়েছে।
সাধারণ সম্পাদক, মঞ্জুরুল আলম রাজিবকে সহযোগিতা করার জন্য তিন জনকে যুগ্ম করা হয়েছে তারা হলেন, ধামসোনা ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, তেঁতুলঝোড়া ইউপি চেয়ারম্যান মোঃ ফখরুল আলম সমর ও ইয়ারপুরের মেহেদী হাসান মঞ্জু।
মহিলা বিষয়ক সম্পাদক নিয়ে কিছুদিন আগে নানান জটিলতা তৈরি হলেও কোন বিতর্কই রাখা হয়নি এ পদে, বর্তমান দ্বায়িত্বপ্রাপ্ত হলেন – আফরোজা সুলতানা (শিমুল)।
সাংগঠনিক সম্পাদক করা হয়েছে তিন জনকে, শাহাদাত হোসেন খাঁন, লিয়াকত হোসেন, এ কাদের শিকদার।
ধর্ম বিষয়ক সম্পাদক, ধামসোনার ওমর ফারুক ও
দফতর সম্পাদক হিসেবে ধরেন্ডা থেকে মার্সেল পেরেরা দ্বায়িত্বপ্রাপ্ত হন।
প্রচার ও প্রকাশনা সম্পাদক, কামরুজ্জামান খান।
এছাড়াও বিভিন্ন পদে যথাযোগ্য ব্যক্তিকেই দ্বায়িত্বভার দেওয়া হয়েছে।

ডাঃ এনামুর রহমান (এমপি)সহ পয়ত্রিশ জনকে সাধারণ সদস্য করা হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ