আজ ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৫শে জুন, ২০২২ ইং

আশুলিয়ায় সন্ত্রাসী বাহিনী প্রধান সোহাগ আটক 

 

নিজস্ব প্রতিবেদক :

সাভারের আশুলিয়ায় মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের হাতে পোশাক শ্রমিক গুলিবিদ্ধের ঘটনায় একাধিক মামলার আসামি সোহাগ নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

সোমবার (২১ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০ টার দিকে আশুলিয়ার চারালপাড়া এলাকার নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।

আটক সোহাগ আশুলিয়া থানার গাজিরচট এলাকার হরমুজের ছেলে বলে জানা গেছে। সে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে মাদকের ডিলার হিসাবে বিভিন্ন এলাকায় মাদক সরবরাহ করে আসছে বলে জানা গেছে। এছাড়াও তার বিরুদ্ধে জমি দখল, ডিস ব্যবসা দখল, ছিনতাইসহ বিভিন্ন অভিযোগ রয়েছে।

এলাকাবাসী জানায়, নিজের শক্ত অবস্থান ও শক্তি জানান দিতে এলাকায় মাঝে মধ্যেই স্ব-দলবলে বিভিন্ন অপকর্ম করার আগে ফাঁকা গুলি করে সোহাগ ও তার বাহিনী। সে কিশোর থেকে শুরু করে বিভিন্ন বখাটে ছেলে মিলে গ্যাং তৈরি করে এসব অপকর্ম চালিঢে যাচ্ছে বলেও জানা যায়। তার ইশারায় গ্যাং এর লোকজন বিভিন্ন অপকর্ম করে বেড়াচ্ছে। তাদের অত্যাচারে এলাকাবিসি অতিষ্ঠ হয়ে উঠেছে বলেও জানা গেছে। এরই ধারাবাহিকতায় গতকাল রাতে পোশাক শ্রমিক নুর আলমের পায়ে গুলি করে আরও কয়েকজন পোশাক শ্রমিককে বেধড়ক মারধর করে। এতেও ক্ষান্ত না থেকে পরে নুর আলমের কর্মস্থল নার্গিস সোয়েটারে হামলা চালিয়ে ভাঙ্গচুরেরও অভিযোগ ওঠে। ঘটনার পর গুলিবিদ্ধ পোশাক শ্রমিক নুর আলমকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসা নিয়ে থানায় অভিযোগ দায়ের করে ভুক্তভোগী।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক ফজর আলি জানান, গ্রার্মেন্টস শ্রমিককে গুলি করে আহতের অভিযোগে সোহাগকে আটক করা হয়। এর আগেও তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ