আজ ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৫শে জুন, ২০২২ ইং

সাভারে গণধর্ষণের অভিযোগে আটক ৬

 

ডেক্স রিপোর্ট :

সাভারের হেমায়েতপুরে এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগে ৬ জনকে আটক করেছে পুলিশ।

সোমবার (২১ সেপ্টেম্বর) দুপুরে তাদের সাভার মডেল থানা থেকে আদালতে পাঠানো হয়েছে।

এর আগে, রোববার (২০ সেপ্টেম্বর) রাতে হেমায়েতপুরের নতুন পাড়া এলাকায় একটি নির্মানাধী ভবনে এ গণধর্ষণের ঘটনা ঘটে৷ আজ হেমায়েতপুরের বিভিন্ন স্থান থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলো- ফরিদপুর জেলার ভাঙ্গা থানার বিষ্ণুপুর গ্রামের মতিউর রহমান রাজ্জাকের ছেলে সাকিবুর রহমান রিফাত (২০), চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর থানার সিনি বাজার গ্রামের মোঃ মমিন মিয়ার ছেলে বাবু (২৫), চাঁপাইনবাবগঞ্জ জেলা ভোলাহাট থানার পীর কান্দি বাজার এলাকার মহিবুল হক এর ছেলে সোহেল রানা (৩০), চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর থানার এমপুর গ্রামের তহুরুল ইসলাম এর ছেলে ইউসুফ আলী (১৯) ও রংপুর জেলার কাউয়িয়া থানার চানঘাট গ্রামের আক্তার হোসেনের ছেলে তোফাজ্জাল হোসেন। বাকি একজনের নাম-পরিচয় জানা যায়নি।

পুলিশ জনায়, গতকাল রোববার রাতে হেমায়েতপুরের নতুন পাড়া এলাকায় একটি নির্মানাধীন ভবনে নিয়ে কিশোরীকে পালা ক্রমে ধর্ষণ করে রিফাত, বাবু, রানা, ইউসুফসহ আরও দুইজন। পরে কিশোরীর অভিযোগের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

এ বিষয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সুলতান মাহমুদ বলেন, এ বিষয়ে কিশোরী নিজে মামলা দায়ের করেছেন। আটক দের মামলায় গ্রেফতার দেখিয়ে দুপুরে আদালতে পাঠানো হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ